বিভিন্ন স্থানে ডাকাতসহ ১৪ জন গ্রেপ্তারস্বদেশ ডেস্ক পুলিশ বিভিন্ন স্থান থেকে ১৪ জনকে গ্রেপ্তার করেছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
সুন্দরগঞ্জ (গাইবান্ধা) : গাইবান্ধার সুন্দরগঞ্জে নিয়মিত মামলায় দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে তাদের নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো_ উপজেলার কঞ্চিবাড়ি ইউনিয়নের আবু আলেফ উদ্দিনের ছেলে খায়রুজ্জমান মিয়া (৩৭) ও পৌরসভার ৪নং ওয়ার্ডের আফছার আলীর ছেলে আনোয়ারুল ইসলাম (২৮)। ঝিনাইদহ : মহেশপুর উপজেলার বজরাপুর জামতলা এলাকা থেকে শনিবার ভোরে এক ডাকাতকে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তি রমজাদ আলী (৪০) মহেশপুর উপজেলার যাদবপুর ক্যাম্পপাড়ার এয়াকুব আলীর ছেলে।
বাঘা (রাজশাহী) : বাঘায় বিভিন্ন অপরাধে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে। তারা হলো নাটোরের লালপুর উপজেলার মিনিকপাড়া গ্রামের উমর ফারুখের ছেলে হাফিজুর রহমান (৩৫), ঝুনাঈল গ্রামের নিজাম উদ্দীন ম-লের ছেলে রতন (৩০) এবং বাঘা উপজেলার জোত কাদিরপুর এলাকার মোহাম্মদ আলীর ছেলে গোলাম মোস্তফা (৪৮)।
মতলব (চাঁদপুর) : মতলব উত্তর থানা পুলিশের অভিযানে ১০৮ পিস ইয়াবাসহ আফজাল হোসেন ভূট্টু (৩২) নামে একজনকে আটক করা হয়েছে। শুক্রবার উপজেলার ইন্দুরিয়া গ্রাম থেকে তাকে আটক করা হয়।
নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ শহরে পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে পুলিশ ১৮০ কেজি গাঁজা উদ্ধার করেছে। শুক্রবার রাত হতে শনিবার সকাল পর্যন্ত শহরের টানবাজারের রেলিবাগান এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদকের এ বিশাল চালান উদ্ধার করা হয়। আটককৃতরা হলো শহরের টানবাজার রেলিবাগানের মৃত শহিদুল ইসলামের ছেলে বাদল (৩৬), ফরিদ (২৮), মৃত আব্দুল জলিলের ছেলে মোহাম্মদ হোসেন কাজল (২৯), আব্দুল আজিজের ছেলে মো. হায়াৎ (৪০) ও তার স্ত্রী রঞ্জু বেগম (৩৫)।
ফেনী : ফেনীতে সোয়া দুই কোটি টাকা মুল্যের ৪৫ হাজার পিস ইয়াবা ও মোটরসাইকেলসহ দুই যুবককে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফতেহপুর এলাকা থেকে আটক করা হয়। পুলিশ সুপার এ এস এম জাহাঙ্গির আলম সরকার জানান, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলা পুলিশ, ডিবি পুলিশ ও হাইওয়ে পুলিশের একাধিক দল ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনীর ফতেহপুর এলাকায় চেকপোস্ট বসিয়ে তল্লাশি শুরু করে। এ সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি কালো রঙ্গের পালসার মোটরসাইকেল আটক করে। এ সময় বাইকের তেলের ট্যাংকির ভেতর থেকে এয়ারটাইট ২৪টি পলিব্যাগে মোড়ানো ৪৮ হাজার পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়। পুলিশ এসময় মোটরসাইকেল আরোহী যুবক চট্টগ্রামের লোহাগাড়া এলাকার নুরুল আমিন ও মোহাম্মদ রাসেলকে আটক করে।
শরণখোলা (বাগেরহাট) : সুন্দরবন থেকে পাচারকালে প্রায় ৬ লাখ টাকা মূল্যের বিপুল পরিমাণ সুন্দরী কাঠ জব্দ করেছে বনবিভাগ। শুক্রবার রাত তিনটার দিকে পূর্ব সুন্দরবনের শরণখোলা রেঞ্জের জ্ঞানপাড়া টহল ফাঁড়ির বনরক্ষীরা অভিযান চালিয়ে বলেশ্বর নদীর কালিয়ার খাল এলাকা থেকে একটি ইঞ্জিনচালিত ট্রলারবোঝাই কর্তন নিষিদ্ধ ওই কাঠ জব্দ করে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close