ফের হাসিনাকে জয়ী করা ফরজ, বললেন ইয়াফেস ওসমানযাযাদি রিপোর্ট বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান বলেছেন, বঙ্গবন্ধুর বিরুদ্ধে যে অপপ্রচার চলছে তার বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। সময় এসেছে জাতির জনকের কন্যা শেখ হাসিনাকে আগামী নির্বাচনেও নির্বাচিত করার। সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় এটি এখন ফরজ কাজ হয়ে গেছে।
শনিবার রাজধানীর আইইবি মিলনায়তনে বঙ্গবন্ধু পরিষদ অয়োজিত এক আলোচনা সভায় তিনি একথা বলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।
স্থপতি ইয়াফেস ওসমান বলেন, বাঙালির মুক্তির জন্য জাতির জনক আজীবন সংগ্রাম করে গেছেন। তার আসন কেউ সরাতে পারবে না। অনুষ্ঠানে বঙ্গবন্ধুকে নিয়ে দুটি ছড়া ও শেখ রাসেলকে নিয়ে একটি শোকসংগীত পরিবেশন করেন তিনি।
অনুষ্ঠানের বিশেষ অতিথি অধ্যাপক ড. আকতারুজ্জামান বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তার নিজস্ব প্রতিভায় সর্বকালের শ্রেষ্ঠ বাঙালি হয়েছেন। বিভিন্ন অঙ্গনে অস্থিরতা আছে। অপশক্তির উত্থান ঘটেছে তাদের প্রতিহত করতে হবে।
বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর খোন্দকার ইব্রাহিম খালেদ বলেন, বঙ্গবন্ধু স্বাধীনতা সংগ্রামের ডাক না দিলে আজ যারা বড় বড় পদে বসে নানা কথা বলছেন, তারা তা করতে পারতেন না। লাখ লাখ মানুষও 'যার-যা-কিছু-আছে তাই নিয়ে' মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়ত না।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
monobhubon
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin