ইমরান হাশমির জন্য সরে দাঁড়ালেন ফারিয়াবিনোদন রিপোর্ট নুসরাত ফারিয়া'কিসার বয়'খ্যাত ইমরান হাশমির জন্য বলিউড ছবি থেকে সরে দাঁড়ালেন এ প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। দেড় বছর আগে নুসরাত ফারিয়া দাবি করেছিলেন, 'গাওয়াহ-দ্য উইটনেস' নামে বলিউডি ছবিতে জুটি বাঁধছেন অভিনেতা ইমরান হাশমির সঙ্গে। ছবিটি নিয়ে এতদিন অনেক জলই ঘোলা হয়েছে। সম্প্রতি ছবিটি থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন ফারিয়া।
ছবিটি ছাড়ার মূল কারণ 'ইমরান হাশমি'। অনস্ক্রিনের ইমরান হাশমিকে ঘিরে উপমহাদেশের দর্শকদের মধ্যে নেতিবাচক মনোভাব রয়েছে। তাই শেষমেশ ছবিটি থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এ প্রসঙ্গে ফারিয়া বলেন, "ঈদে 'বস-টু' সিনেমার 'আল্লাহ মেহেরবান' গান নিয়ে ইন্সিডেন্টের পর যেভাবে সমালোচনার মুখে পড়েছিলাম তারপর আমি আর চাইনি ওই বলিউডি সিনেমায় কাজ করে আবারও সমালোচিত হই। রিস্ক নিতে চাই না। সে কারণেই ছবিটি করছি না।"
ফারিয়া সরে আসলেও ছবিটিতে ইমরান হাশমির বিপরীতে কোন অভিনেত্রী স্থলাভিষিক্ত হবে এখনও জানা যায়নি। তবে নুসরাত জানিয়েছেন, বিষ্ণু দত্ত পরিচালিত ছবিটির শুটিং আগামী বছরের জানুয়ারি থেকে শুরু হবে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close