১৩ ক্রিকেটারকে দেশে ফেরার নির্দেশ পিসিবিরক্রীড়া ডেস্ক ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) এবং ইংলিশ কাউন্টিতে খেলতে ওয়েস্ট ইন্ডিজ আর ইংল্যান্ডে অবস্থান করছেন পাকিস্তানের ১৩ ক্রিকেটার। এদের মধ্যে ১০ জন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) অনুমতি নিয়েই আসর দুটিতে খেলছেন। অপরদিকে বোর্ডের কেন্দ্রীয় চুক্তিতে না থাকা কামরান আকমল, সোহেল তানভীর এবং মোহাম্মদ সামির অনুমতি নেয়ার দরকার পড়েনি। তবে পাকিস্তানের জাতীয় এবং ঘরোয়া ক্রিকেটের জন্য এই ১৩ ক্রিকেটারকেই দেশে ফেরার নির্দেশ দিয়েছে পিসিবি।
গত ৪ আগস্ট পর্দা উঠেছে সিপিএলের, শেষ হবে আগামী ৯ সেপ্টেম্বর। পুরো আসরে খেলার জন্য পিসিবির অনুমতি পাওয়া ইমাদ ওয়াসিম, শোয়েব মালিক, শাদাব খান, হাসান আলী, মোহাম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, বাবর আজম, মোহাম্মদ সামি, সোহেল তানভীর, কামরান আকমল ক্যারিবীয় দ্বীপে অবস্থান করছেন। অপরদিকে অধিনায়ক সরফরাজ আহমেদসহ ফখর জামান এবং মোহাম্মদ আমির খেলছেন ইংলিশ কাউন্টিতে।
আরব আমিরাতে আগামী ২১ সেপ্টেম্বর থেকে শ্রীলংকার বিপক্ষে একটি পূর্ণাঙ্গ সিরিজ খেলবে পাকিস্তান। এর আগে একই মাসে আইসিসির বিশ্ব একাদশের বিপক্ষে তিন ম্যাচের টি২০ সিরিজ খেলবে তারা। তবে এমন ব্যস্ত সূচির মাঝেও জাতীয় টি২০ চ্যাম্পিয়ন্সশিপ আয়োজন করেছে পিসিবি, যা অনুষ্ঠিত হবে আগামী ২৫ আগস্ট থেকে ১০ সেপ্টেম্বর পর্যন্ত। এরই প্রেক্ষিতে খেলোয়াড়দের জরুরি তলব পিসিবির।

বুত্থ্যান বিষয়ক সেমিনার অনুষ্ঠিত
ক্রীড়া প্রতিবেদক
স্পোর্টস বুত্থ্যান শীর্ষক সেমিনার শনিবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। সেমিনার উদ্বোধন করেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব ও বুত্থ্যানের সভাপতি সৈয়দ সাহেদ রেজা। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ বুত্থ্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ড. এমএকে ইউরী।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close