হোম পেজস্বদেশ
রোহিঙ্গা গণহত্যা বন্ধের দাবিস্বদেশ ডেস্ক মিয়ানমারের রাখাইনে রোহিঙ্গা গণহত্যা বন্ধের দাবিতে বিভিন্ন সংগঠন মঙ্গলবার মানববন্ধন ও সমাবেশ করেছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
বরিশাল : গণসংহতি আন্দোলনের জেলা সমন্বয়ক দেওয়ান আবদুর রশীদ নীলুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সদস্যসচিব হারুন অর রশীদ, জাতীয় বিপ্লবী ফ্রন্টের জেলা সমন্বয়ক আবদুল গণি হাওলাদার।
মতলব (চাঁদপুর) : ইউনিটি ফর ইউনিভার্স হিউম্যান রাইটস্ অব বাংলাদেশ ফাউন্ডেশনের উপজেলা শাখার ভাইস চেয়ারম্যান মিলাদ হোসেনের সভাপতিত্বে বক্তৃতা... বিস্তারিত
একাদশ জাতীয় সংসদ নির্বাচনলক্ষ্মীপুর-২: প্রবীণের সঙ্গে লড়তে হবে নবীন মনোনয়নপ্রত্যাশীদেরলক্ষ্মীপুর প্রতিনিধি/রায়পুর সংবাদদাতা একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে লক্ষ্মীপুরে সম্ভাব্য প্রার্থীরা কৌশলে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। বিএনপি অধ্যুষিত জেলার এই সংসদীয় আসনে বর্তমান সংসদ সদস্য ছাড়াও সম্ভাব্য প্রার্থীরা দৌড়ঝাঁপ চালিয়ে যাচ্ছেন। নির্বাচনী এলাকায় চলছে গণসংযোগ, শুভেচ্ছা বিনিময়, গ্রুপিং-লবিং। এই আসনে মনোয়ন পেতে প্রবীণের সঙ্গে লড়াই করতে হবে নবীন প্রত্যাশীদের।
রায়পুর উপজেলা ও সদর উপজেলার ৯টি ইউনিয়ন নিয়ে গঠিত লক্ষ্মীপুর-২ আসন। ২০১৪ সালে অনুষ্ঠিত দশম জাতীয় সংসদ নির্বাচনে... বিস্তারিত
চাটখিল পৌরসভার কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধনচাটখিল (নোয়াখালী) সংবাদদাতা চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্যা পাটোয়ারীর বাড়িতে হামলার প্রতিবাদে চাটখিল পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীরা সোমবার মানববন্ধন ও সমাবেশ করেছে।
সমাবেশে সভাপতিত্ব করেন প্যানেল মেয়র আহসান হাবীব সমীর। বক্তৃতা করেন, পৌরসচিব আলতাফ হোসেন, প্রকৌশলী দেলোয়ার হোসেন, কর কর্মকর্তা গিয়াস উদ্দিন, বাজার পরিদর্শক মোতালেব হোসেন স্বপন, কর নির্ধারণকারী হারুন অর রশিদ, হিসাবরক্ষক আবদুল মোতালেব, সহকারী কর আদায়কারী দুলাল হোসেন। মানববন্ধনে বক্তারা বলেন, আগামীকাল আমাদের কলম... বিস্তারিত
যশোরে কারাগারে বিএনপি নেতার মৃত্যু, চিকিৎসায় অবহেলার অভিযোগযশোর প্রতিনিধি যশোর কেন্দ্রীয় কারাগারে বন্দি অবস্থায় বাঘারপাড়া পৌর বিএনপির এক নেতার মৃত্যু হয়েছে। মৃত বদিউর রহমান বদি (৫০) বাঘারপাড়া পৌর এলাকার আব্দুল গনি শিকদারের ছেলে ও বাঘারপাড়া পৌর বিএনপির সাবেক সহসভাপতি। বিএনপির অভিযোগ, কারা কর্তৃপক্ষের অবহেলার কারণে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় বিএনপি মঙ্গলবার দুপুরে সংবাদ সম্মেলনও করেছে। তবে কারা কর্তৃপক্ষ জানিয়েছে, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।
স্থানীয় সূত্র জানায়, ২৫ আগস্ট বাঘারপাড়ায়... বিস্তারিত
ঝিনাইদহে দুপক্ষের সংঘর্ষে আহত ১৫ঝিনাইদহ প্রতিনিধি ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়শাল ইউনিয়নের জলহর গ্রামে ধানের জমিতে মাছ ধরাকে কেন্দ্র করে মঙ্গলবার দুই পক্ষের সংঘর্ষে ১৫ জন আহত হয়েছেন।
এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে ওই গ্রামের আনন্দ কেষ্ট ও নিরঞ্জন রতনের মধ্যে সামাজিক বিরোধ চলে আসছিল। সোমবার বিকালে নিরঞ্জন রতনের সমর্থক সরজিৎ বিশ্বাস ধানের জমিতে মাছ ধরতে গেলে আনন্দ কেষ্ট তাকে মারধর করে। এরই জের ধরে মঙ্গলবার সকালে উভয় গ্রুপের লোকজন, হাসুয়া, দা,... বিস্তারিত
খুলনা নার্সিং কলেজ এক দশকেও চালু হয়নিনষ্ট হচ্ছে জানালা দরজা খসে পড়ছে প্লাস্টার হ রাতে মাদকসেবীদের আড্ডাস্থলখুলনা অফিস সাড়ে ১০ বছরেও চালু হয়নি খুলনা নার্সিং কলেজ। জানালা দরজায় পচন ধরেছে, ছাদের প্লাস্টার খসে পড়ছে। ঠিকাদারের সঙ্গে সরকারের সমঝোতার পর পুনর্নির্মাণে সাত কোটি টাকার প্রাক্কলন প্রস্তুত করে ঢাকায় পাঠানো হয়েছে তাও প্রায় বছর পার। কিন্তু টেন্ডার প্রক্রিয়া করতেই কেটে গেল প্রায় ৮ মাস। এতে সাড়ে ১৬ কোটি টাকা ব্যয়ে নির্মিত কলেজটি কার্যক্রম শুরুর আগেই শিশুদের কাছে ভুতুড়ে বাড়ি হিসেবে পরিচিতি পেয়েছে। আর কোনো সীমানা... বিস্তারিত
বান্ধবীর আগুনে দগ্ধ রেখা মারা গেছেনরাজশাহী অফিস বান্ধবীর দেয়া আগুনে দগ্ধ গৃহবধূ রেখা বেগম (৪০) মারা গেছেন। সোমবার বিকালে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় রেখা মারা যান।
রোববার দুপুর থেকে তার অবস্থার অবনতি হয়। বিকালে শ্বাস-প্রশ্বাসের কষ্ট বেড়ে যাওয়ায় তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছিল বলে জানান রামেক হাসপাতাল বার্ন ইউনিটের ইনচার্জ ডা. আফরোজা নাজনিন।
তিনি জানান, রেখা বেগমকে সুস্থ করার জন্য সব ধরনের চেষ্টা করেছিলেন... বিস্তারিত
জামালগঞ্জ উপজেলা চেয়ারম্যানের নামে যুদ্ধাপরাধের মামলাসুনামগঞ্জ প্রতিনিধি সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শামছুল আলম ঝুনু মিয়াসহ ৩ জনকে আসামি করে যুদ্ধাপরাধ আইনে মামলা করেছেন সদরকান্দি গ্রামের প্রয়াত মুক্তিযোদ্ধা মুন্সি আব্দুল গণির ছেলে মো. আব্দুল জলিল।
মামলার অন্য আসামিরা হলেন_ জামালগঞ্জের পশ্চিম লক্ষীপুরের মফিজ আলীর ছেলে মো. মজনু মিয়া এবং আবুল খয়েরের ছেলে এনাম উদ্দিন।
মঙ্গলবার বেলা ১১টায় জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আবু আমর এই মামলা গ্রহণ করেন এবং তদন্তের জন্য... বিস্তারিত
রংপুরে ভেজালবিরোধী অভিযানে দুই প্রতিষ্ঠানের জরিমানারংপুর প্রতিনিধি রংপুরে ভ্রাম্যমাণ আদালতের ভেজালবিরোধী অভিযানে ব্যবসায়িক দুটি প্রতিষ্ঠানের বিরুদ্ধে আট হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার দুপুরে নগরীর চত্বর এলাকায় এই অভিযান পরিচালিত হয়।
বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) সূত্র জানায়, বিএসটিআই হতে গুণগত মান সনদ গ্রহণ না করে ফার্মেন্টেন্ড মিল্ক (মিষ্টি দই) বিক্রি করছিল। এই অপরাধে শাপলা চত্বর এলাকার কিং সুইটকে সাত হাজার টাকা এবং প্রতি ১ কেজিতে ৯০ গ্রাম ওজন... বিস্তারিত
চাটমোহরে গরুচোরকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দচাটমোহর (পাবনা) সংবাদদাতা পাবনার চাটমোহর উপজেলার বিলচলন ইউনিয়নের কুমারগাড়া গ্রামে মঙ্গলবার ভোররাতে এক গরু চোরকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। চোরের বাড়ি থেকে উদ্ধার করা হয়েছে চুরি যাওয়া একটি গাভী। আহত গরু চোর কুমারগাড়া গ্রামের মৃত আমির আলীর ছেলে শরিফুল ইসলাম (৩০)। তাকে আহতাবস্থায় প্রথমে চাটমোহর ও পরে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চাটমোহর থানার ওসি আহসান হাবিব ও কুমারগাড়া গ্রামের বাসিন্দা উপজেলা কৃষক লীগের... বিস্তারিত
নগরকান্দায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ফরিদপুর প্রতিনিধি ফরিদপুর_নগরকান্দা আঞ্চলিক সড়কে উপজেলার মনোহরপুর নামক স্থানে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুলছাত্র নিহত হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার মনোহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু জাফর মোল্যা জানান, ওই স্কুলের শিশু শ্রেণির ছাত্র আমির হামজা (৫) নামে শিশু স্কুলে আসার পথে রাস্তা পার হওয়ার সময় বালু ভর্তি ট্রাক তাকে চাপা দেয়।
নগরকান্দা থানার ওসি এফএম নাছিম জানিয়েছেন,... বিস্তারিত
কাশিয়ানীতে সহপাঠীর ছুরিকাঘাতে সহপাঠীসহ তিন স্থানে তিনজন খুনস্বদেশ ডেস্ক গোপালগঞ্জের কাশিয়ানীতে সহপাঠীর ছুরিকাঘাতসহ তিন স্থানে তিনজন খুন হয়েছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
কক্সবাজার : শহরের ঘোনারপাড়ায় সজল কান্তি ধর (৩৫) নামে এক রিকশা মেকানিককে পিটিয়ে হত্যা করা হয়েছে। হত্যার অভিযোগে সবুজ সিকদার নামে এক রিকশাচালককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোর চারটার দিকে ঘোনারপাড়ার ফারুকের গ্যারেজে এ ঘটনা ঘটে। নিহত সজল কান্তি ধর ঘোনারপাড়ার বিবেকানন্দ এলাকার মৃত হূদয় রঞ্জন ধরের ছেলে। প্রত্যক্ষদর্শীরা... বিস্তারিত
টঙ্গিবাড়ীতে হত্যা মামলার তিন আসামি গ্রেপ্তারটঙ্গিবাড়ী (মুন্সীগঞ্জ) সংবাদদাতা মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার বেতকা ইউনিয়নের কান্দাপাড়া গ্রামের গোলাপ খানের ছেলে শাহ আলম খান (৫০) ও মৃত জিয়ারউদ্দিন শেখের ছেলে আলী হোসেন বাবু (৫২) হত্যা মামলার প্রধান তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশ খুলনার সোনাডাঙ্গা উপজেলার একটি আবাসিক হোটেল থেকে তাদের গ্রেপ্তার করে। তারা হলো কান্দাপাড়া গ্রামের মানিক মোল্লর ছেলে রাসেল মোল্লা (২৮), সোহেল মোল্লা (৩৫) ও নাছিম মোল্লা (৩৫)।
উল্লেখ্য, শনিবার রাতে জমি নিয়ে... বিস্তারিত
ফুলবাড়ীতে তালের বীজ রোপণফুলবাড়ী (দিনাজপুর) সংবাদদাতা দিনাজপুরের ফুলবাড়ীতে বজ্রপাত থেকে রক্ষা পেতে তালগাছ রোপণ কার্যক্রম শুরু হয়েছে। সোমবার তালগাছের বীজ রোপণ করে কর্মসূচি উদ্বোধন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আব্দুল মোতালেব সরকার।
ওই দিন সকালে উপজেলার আলাদিপুর ইউনিয়নের কুরমুট মোড় ও বারাই হাটসংলগ্ন দিনাজপুর-ঢাকা মহাসড়কের ধারে তালগাছের বীজ রোপণ করে এই কর্মসূচির উদ্বোধন করেছেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার এহতেশাম রেজা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল ইসলাম, আলাদিপুর ইউপি... বিস্তারিত
সংবাদ সংক্ষেপকমিটি গঠন
পরশুরাম (ফেনী) সংবাদদাতা
পরশুরাম প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। আবু ইউসুফ মিন্টুকে সভাপতি এবং শিবব্রত চক্রবর্তীকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্যের এ কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য কর্মকর্তারা হলেন সহসভাপতি- ছালেহ আহাম্মদ চৌধুরী সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক মনসুর আহমদ চৌধুরী, কোষাধ্যক্ষ শাহদাত হোসেন, দপ্তর সম্পাদক মহিউদ্দিন, প্রচার সম্পাদক আবু তাহের বাবুল, সাহিত্য সম্পাদক আতিকুর রহমান, সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন... বিস্তারিত
টানা বৃষ্টিতে সীতাকু-ে শতাধিক চাতাল বন্ধসীতাকু- (চট্টগ্রাম) সংবাদদাতা টানা বৃষ্টির কারণে বন্ধ রয়েছে সীতাকু- উপজেলার শতাধিক চাতাল। বৃষ্টি ও দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে এসব চাতালে সেদ্ধ অবস্থায় পড়ে নষ্ট হচ্ছে চার হাজার টন ধান। চাতালগুলোয় উৎপাদন বন্ধ থাকায় বেকার হয়ে পড়েছেন প্রায় পাঁচ শতাধিক শ্রমিক। সীতাকু- উপজেলার বারৈয়াঢালা, বাড়বকু-, সোনাউছড়ি, বাঁশবাড়িয়া, মুরাদপুর ইউনিয়ন ও সীতাকু- পৌরসভার ফকিরহাট এলাকায় সরেজমিনে খোঁজ নিয়ে এ তথ্য জানা গেছে।
সীতাকু-ের পাঁচটি ইউনিয়ন ও একটি পৌরসভায় ছোটবড় চাতালের... বিস্তারিত
মাদারীপুরে সর্প দংশনে স্কুল ছাত্রের মৃত্যুমাদারীপুর প্রতিনিধি মাদারীপুরের কালকিনি উপজেলার কয়ারিয়া এলাকায় সর্পদংশনে মো. হোসাইন (১২) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। সে কয়ারিয়া ঈদগাঁ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। রোববার গভীর রাতে এ ঘটনা ঘটে।
এলাকা ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার কয়ারিয়া এলাকার তাল্লুক গ্রামের হারুন সরদারের ছেলে হোসাইন রাতে ঘুমিয়ে পড়ে। এ সময় একটি বিষাক্ত সাপ তার হাতে ছোবল দিয়ে পালিয়ে যায়। এতে তার মুখ দিয়ে বমি শুরু... বিস্তারিত
মিরসরাইয়ে ৪ ইয়াবা পাচারকারীর দ-মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা চট্টগ্রামের মিরসরাইয়ে চার ইয়াবা পাচারকারীকে ৬ মাসের কারাদ- ও একজনকে অর্থদ- দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালতে এই সাজা দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ কায়সার খসরু। দ-িতরা হলো_ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার রফিকুল ইসলামের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৪০), হাতকোপা এলাকার আলতাফ উদ্দিনের ছেলে কামরুল হাসান (৩৮), বন্দর থানার মনসুর আলীর ছেলে নিলয় আহমেদ (২৬) এবং ঢাকার ধনিয়া এলাকার মৃত আবদুল খালেকের... বিস্তারিত
লোহাগড়া থানার সাবেক ওসিসহ ১৩ পুলিশের বিরুদ্ধে মামলালোহাগড়া (নড়াইল) সংবাদদাতা নড়াইলের লোহাগড়া থানার সাবেক ওসি বিপ্লব কুমার সাহাসহ ১৩ পুলিশের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন কাশিপুর ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান। সোমবার দুপুরে লোহাগড়া আমলী আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদুল আজাদের আদালতে মামলা দায়ের করা হয়। মামলাটি গ্রহণ করে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাহিদ হাসানকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। এছাড়া এ মামলায় আসামি করা হয়েছে আ'লীগ নেতা শরিফুল ইসলাম এবং নড়াইল সদর হাসপাতালের মেডিকেল অফিসার মঞ্জুরুল মোর্শেদ মুনকে।... বিস্তারিত
ফুলবাড়ীতে ২৪ কেজি গাঁজা জব্দ, মামলাফুলবাড়ী (কুড়িগ্রাম) সংবাদদাতা কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার গোরকম-প সীমান্ত দিয়ে ভারত থেকে আসা ২৪ কেজি গাঁজা জব্দ করেছে পুলিশ। এ সময় গাঁজা ফেলে পালিয়ে যায় ব্যবসায়ীরা।
গাঁজা পাচারের সঙ্গে জড়িত গোরকম-ল গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে হাসান আলীসহ (২৮) অজ্ঞাত আরও দুই জনকে আসামি করে মামলা দায়ের হয়েছে।
পুলিশ সূত্র জানায়, রোববার গভীর রাতে ফুলবাড়ী থানা পুলিশ উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গোরকম-প এলাকায় মাদক উদ্ধার অভিযান চালায়।... বিস্তারিত
মুন্সীগঞ্জে সওজের উচ্ছেদ অভিযানমুন্সীগঞ্জ প্রতিনিধি মুন্সীগঞ্জ সদরের মুক্তারপুর বিসিকিসংলগ্ন জোড়পুকুরপাড় এলাকায় সড়ক ও জনপদের অধিগ্রহণকৃত জায়গায় উচ্ছেদ অভিযান পরিচালিত হয়েছে। সোমবার বেলা ১১টা থেকে এ অভিযান শুরু হয়। এতে অন্তত ২০টি বসতঘর ও ২৫টি দোকান ভেঙে ফেলা হয়েছে।
১৪ বছর আগে সড়ক ও জনপদ নিজস্ব কার্যালয়ের ভবন নির্মাণের লক্ষ্যে এ এলাকায় ৩ একর ২১ শতাংশ জায়গা অধিগ্রহণ করা হয়। তবে জায়গাটি অবৈধভাবে অনেকে দখল করে রাখে। বিভিন্ন সময় তাদের... বিস্তারিত
ঈশ্বরগঞ্জে তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলাঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) সংবাদদাতা ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক তরুণীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে তরুণীর মা বাদী হয়ে থানায় মামলা করেন। এদিকে ধর্ষিতা আত্মহত্যার চেষ্টা করায় গুরুতর অবস্থায় তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
উপজেলার উচাখিলা ইউনিয়নের মরিচারচর মাইজপাড়া গ্রামের আবদুল জব্বারের ছেলে রতন মিয়ার সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। রোববার সকালে তরুণীকে বিয়ের কথা বলে নিয়ে যায় রতন। এরপর ধর্ষণ শেষে সোমবার... বিস্তারিত
বজ্রপাতে এক যুবকের মৃত্যুবারহাট্টা (নেত্রকোনা) সংবাদদাতা নেত্রকোনার বারহাট্টা উপজেলার সিংধা ইউনিয়নের ভাবনীকোনা গ্রামে বজ্রপাতে বকুল (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি ওই গ্রামের আব্দুল জব্বারের ছেলে।
বকুল রোববার বিকালে মাঠে কাজ করছিলেন। এ সময় হঠাৎ বজ্রপাতে তিনি ঘটনাস্থলেই মারা যান।... বিস্তারিত
সার গুদামজাত করায় জরিমানাবালিয়াকান্দি (রাজবাড়ী) সংবাদদাতা রাজবাড়ীর বালিয়াকান্দিতে অতিরিক্ত ইউরিয়া সার গুদামজাত করার দায়ে সোমবার দুপুরে বাসস্ট্যান্ড বাজারের এক সার ব্যবসায়ীর কাছ থেকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। ওই ব্যবসায়ীর নাম বলাই শিকদার।
উপজেলা কৃষি কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন জানান, বলাই শিকদার একজন সাব-ডিলার হয়ে তার গুদামে অতিরিক্ত ইউরিয়া সার মজুদ করেছিলেন। বিষয়টি জানতে পেরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত... বিস্তারিত
অটো চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যুগাজীপুর প্রতিনিধি গাজীপুরের শ্রীপুর উপজেলার মুলাইদ (রঙ্গীলা বাজার) এলাকায় অটোরিক্সা চার্জ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে এক কিশোরের মৃত্যু হয়েছে। রোববার বিকাল ৪টার দিকে রঙ্গীলা বাজারে এ
দুর্ঘটনা ঘটে।
মৃত আশিক (১২) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানার মাধখলা গ্রামের আব্দুল কালামের ছেলে।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক সৈয়দ আজিজুল হক জানান, আব্দুল কালাম স্বপরিবারে রঙ্গীলা বাজার এলাকায় আব্দুল লতিফের বাড়িতে ভাড়া থেকে রিকশা চালান। আর আশিক রঙ্গীলা বাজারের... বিস্তারিত
 
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close