পরবর্তী সংবাদ
মেয়র আনিসুলের বিষয়ে সুখবরযাযাদি ডেস্ক ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হকের রোগ নিয়ন্ত্রণে এসেছে। প্রায় দুই মাসের চেষ্টায় রোগটি সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসার পাশাপাশি ধীরে ধীরে মেয়রের শারীরিক অবস্থার উন্নতি হচ্ছে বলে লন্ডন থেকে জানিয়েছেন তার ছেলে নাবিদ হক।
তিনি বলেন, 'বাবা এখনো হাসপাতালে আছেন। চিকিৎসকরা নিশ্চিত করেছেন তার চিকিৎসার প্রতিক্রিয়া মস্ত্মিষ্কে দেখা গেছে এবং ভাসকুলাইটিস রোগটা এখন নিয়ন্ত্রণে এসেছে।'
পরিবারের এই দুঃসময়ে সবার কাছে দোয়া চেয়ে নাবিদ হক বলেন, 'আমরা নিজেদের আবেগ সামলানোর চেষ্টা করছি। আপনারা সবাই বাবার জন্য দোয়া করবেন।'
এদিকে মেয়রের পিএস মিজানুর রহমান জানান, লন্ডনে অবস্থানের সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করেন আনিসুল হকের পরিবারের সদস্যরা। এ সময় তিনি তাদের সমবেদনা জানান।
একই সময় প্রধানমন্ত্রী লন্ডনে বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তাদের আনিসুল হকের চিকিৎসার যাবতীয় খোঁজ রাখার নির্দেশ দেন। সে অনুযায়ী বাংলাদেশ দূতাবাসের কর্মকর্তারাও তার সার্বিক খোঁজখবর রাখছেন।
উলেস্নখ্য, গত ২৯ জুলাই ব্যক্তিগত সফরে সপরিবারে মেয়র আনিসুল হক লন্ডনে যান। অসুস্থ হয়ে পড়লে ১৩ আগস্ট তিনি হাসপাতালে ভর্তি হন।
চিকিৎসকরা জানান, মেয়র আনিসুল হক সেরিব্রাল ভাসকুলাইটিসে (মস্ত্মিষ্কের রক্তনালীর প্রদাহ) আক্রান্ত্ম। সুস্থ থাকলে গত ১৪ আগস্ট তার দেশে ফেরার কথা ছিল।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close