পরবর্তী সংবাদ
বাল্যবিয়ে নিরোধ দিবস পালিতস্বদেশ ডেস্ক বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বৃহস্পতিবার বাল্যবিয়ে নিরোধ দিবস পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল আলোচনা সভা,র্ যালি, মানববন্ধন। প্রতিনিধি ও সংবাদদাতাদের পাঠানো খবর:
টাঙ্গাইল: টাঙ্গাইলে নানা কর্মসূচির মধ্যদিয়ে বাল্যবিয়ে নিরোধ দিবস পালন করা হয়েছে। জেলা মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তর ও ব্র্যাক আয়োজিত কর্মসূচির মধ্যে ছিল মানববন্ধন,র্ যালি ও সমাবেশ।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ নেছার উদ্দিন জুয়েল, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরীন সুলতানা প্রমুখ।
বাসাইল (টাঙ্গাইল) : টাঙ্গাইলের বাসাইলে উপজেলা প্রশাসন ও পরিষদের সহযোগিতায়র্ যালি, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজি শহিদুল ইসলাম, নির্বাহী কর্মকর্তা শামছুন নাহার স্বপ্না, ভাইস চেয়ারম্যান রাশেদা সুলতান রম্নবি প্রমুখ।
বকশীগঞ্জ (জামালপুর): জামালপুরের বকশীগঞ্জে উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের উদ্যোগে ও সাধুরপাড়া নারী উন্নয়ন সমিতির সহযোগিতায় একটির্ যালি বেরা করা হয়।
র্
যালি শেষে উপজেলা চত্বরে বকশীগঞ্জ ইউএনও আবু হাসান সিদ্দিকের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তৃতা রাখেন উপজেলা মহিলাবিষয়ক কর্মকর্তা সাবিনা ইয়াসমীন প্রমুখ।
গঙ্গাচড়া (রংপুর) : রংপুরের গঙ্গাচড়ায়র্ যালি, মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা পরিষদ মাঠে মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে ইউএনও সৈয়দ এনামুল কবিরের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান ফছিউল আলম।
কুমিলস্না (মুরাদনগর): কুমিলস্না মুরাদনগর উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার উদ্যোগে কবি নজরম্নল মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাসেলুল কাদেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা।
শ্যামনগর (সাতক্ষীরা) : সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় জাতীয় মহিলা সংস্থার আয়োজনে প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়।
জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান শাহানা হামিদের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত ইউএনও সুজন সরকার।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close