বাহুবলে পাহাড় কাটার দায়ে চারজনের দ-বাহুবল (হবিগঞ্জ) সংবাদদাতা হবিগঞ্জের বাহুবলে পাহাড় কেটে মাটি পাচারের অবৈধ বাণিজ্যে জড়িত থাকার দায়ে ভ্রাম্যমাণ আদালত চার ব্যক্তিকে দ-িত করেছে। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে।
বিকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জসীম উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। রাতে ভ্রাম্যমাণ আদালত উপজেলার পুটিজুরী ইউনিয়নের গোলগাঁও গ্রামের মৃত আনফর উলস্নার ছেলে মো. ইসরাঈল মিয়াকে (৬৫) ৫০ হাজার টাকা জরিমানা এবং হিলালপুর গ্রামের বছির মিয়ার ছেলে হাছান আলী (২১), ফতেহপুর গ্রামের মো. আলতা মিয়ার ছেলে মো. আনোয়ার মিয়া (৩০) ও মৃত সাইদুল হকের ছেলে জামাল মিয়াকে (২২) সাত দিন করে বিনাশ্রম কারাদ- প্রদান করা হয়।
বাহুবল উপজেলার পুটিজুরী ইউনিয়নের গোলগাঁও গ্রামে পাহাড় কেটে অবৈধভাবে মাটি ও বালু উত্তোলন করে আসছে একটি অসাধু চক্র। বুধবার বিকাল ৩টার দিকে ওই গ্রামের একটি টিলায় এক্সাভেটর দ্বারা মাটি-বালু কেটে ট্রাক্টর দিয়ে পাচার করা হচ্ছিল। এ সময় খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থল থেকে কয়েকটি ট্রাক্টরসহ চার ব্যক্তিকে আটক করেন। আটককৃতদের মধ্যে গোলগাঁও গ্রামের মো. ইসরাঈল মিয়া (৬৫) মাটি বিক্রেতা এবং অন্যরা মাটি পাচারকারীদের সহযোগী হিসেবে মাটি কেটে পাচার করছিল।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close