চট্টগ্রামে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১চট্টগ্রাম অফিস চট্টগ্রামের মিরসরাইয়ের্ যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে 'সন্দেহভাজন এক সন্ত্রাসী' নিহত হয়েছে।
বুধবার রাত সাড়ে ৩টার দিকে মিরসরাই উপজেলার জোরারগঞ্জ থানাধীন দুর্গাপুরে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে এ ঘটনা ঘটে বলের্ যাব-৭ এর কর্মকর্তা এএসপি মিমতানুর রহমানের ভাষ্য।
নিহত দিদারম্নল আলম চৌধুরী (৩৩) জোরারগঞ্জ এলাকার মাহবুব আলম চৌধুরীর ছেলে।
পুলিশ ঘটনাস্থল থেকে আগ্নেয়াস্ত্র ও ফেনসিডিল উদ্ধার করেছে বলেওর্ যাবের পক্ষ থেকে জানানো হয়েছে।
র্
যাব কর্মকর্তা মিমতানুর রহমান বলেন,র্ যাব সদস্যরা রাতে দুর্গাপুর এলাকায় চট্টগ্রামমুখী দুটি মাইক্রোবাসকে থামার সংকেত দেয়।
'কিন্তু তারা না থেমের্ যাবের দিকে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থের্ যাবও পাল্টা গুলি চালায়। এ সময় একটি মাইক্রোবাস এবং অপর মাইক্রোবাসের কয়েকজন আরোহী দৌড়ে পালিয়ে যায়।'
পরের্ যাব সদস্যরা মাইক্রোবাসের কাছে গিয়ে সেখানে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন। মিরসরাই হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানান মিমতানুর।
তিনি বলেন, মানিব্যাগে থাকা কার্ড দেখে দিদারম্নলের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়েছেন তারা। মাইক্রোবাসটি তলস্নাশি করে একটি পিস্ত্মল, একটি ম্যাগাজিন, চার রাউন্ড গুলি ও ৬০০ বোতল ফেনসিডিল পাওয়া যায়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close