মেসির মতো আ'লীগও হ্যাটট্রিক করবে: হাছানযাযাদি রিপোর্ট জামায়াত-শিবিরের হরতালের বিরুদ্ধে বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে মুক্তিযোদ্ধা কমিটির সমাবেশে বক্তৃতা করেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ Ñযাযাদিআগামী নির্বাচনে জনগণের ম্যান্ডেট নিয়ে তিনবার ক্ষমতায় গিয়ে আওয়ামী লীগও ফুটবল খেলোয়াড় মেসির মতো হ্যাটট্রিক করবে বলে মন্ত্মব্য করেছেন দলটির প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ।
বিএনপি মহাসচিব মির্জা ফখরম্নলের উদ্দেশে তিনি বলেন, আওয়ামী লীগ সবসময় ভালো খেলে। তাই জনগণ আওয়ামী লীগের সঙ্গে আছেন। আপনি সরকারকে মেসির সঙ্গে তুলনা করেছেন এজন্য আপনাকে ধন্যবাদ।
বৃহস্পতিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় মুক্তিযোদ্ধা সমন্বয় কমিটি আয়োজিত 'স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবিরের অবৈধ হরতালের বিরম্নদ্ধে' সমাবেশ ও বিক্ষোভ মিছিলে তিনি এসব কথা বলেন। হাছান বলেন, জামায়াতের হরতালে বিএনপির সমর্থন অত্যন্ত্ম ন্যক্কারজনক। দেশবিরোধী অপরাধের দায়ে জামায়াত নেতাদের গ্রেপ্তার করা হয়েছে। তাদের ডাকা হরতালে সমর্থন করে বিএনপি রাজনৈতিক দেউলিয়াত্বের প্রমাণ দিয়েছে। প্রমাণ হয়েছে বিএনপি জামায়াতের রাজনীতি দ্বারা পরিচালিত এবং জঙ্গিবাদ ও যুদ্ধাপরাধীদের প্রধান পৃষ্ঠপোষক।
রোহিঙ্গা ইসু্যতে হাছান মাহমুদ বলেন, রোহিঙ্গা ইসু্যতে চীন ও রাশিয়া মিয়ানমারের পক্ষে অবস্থান নেয়ায় আমরা হতাশ। চীন আমাদের বন্ধুপ্রতিম দেশ তারা রোহিঙ্গাদের জন্য ত্রাণ পাঠিয়েছিল এজন্য ধন্যবাদ জানাই। একই সঙ্গে আমরা আশা করব মিয়ানমারের বর্বরতা এবং রোহিঙ্গাদের ওপর নির্যাতন বন্ধের জন্যে তারা বিশ্বসভায় মানবতার পক্ষে কথা বলবে।


বিশেষ অতিথির বক্তব্যে খাদ্যমন্ত্রী অ্যাড. কামরম্নল ইসলাম বলেন, রোহিঙ্গাদের নিরাপত্তার জন্য প্রধানমন্ত্রীর সেভজোনের প্রস্ত্মাব নিয়ে বিএনপি বিরোধিতা করেছে। কারণ তারা রোহিঙ্গাদের দিয়ে রাজনৈতিক ফায়দা হাসিল করতে চায়। রোহিঙ্গাদের দিয়ে অশুভ তৎপরতা চালাতে চায়। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।
সাবেক মুক্তিযোদ্ধাবিষয়ক প্রতিমন্ত্রী ক্যাপ্টেন এ বি এম তাজুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত ছিলেন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাড. শামসুল হক টুকু, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, অরম্নন সরকার রানা।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close