পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপপানিতে ডুবে
দুই শিশুর মৃতু্য

যশোর প্রতিনিধি
যশোরের অভয়নগর উপজেলার বারান্দী গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে একই গ্রামে আধা ঘণ্টার ব্যবধানে এ ঘটনা ঘটে।
নিহত দুই শিশু হচ্ছে- অভয়নগরের বারান্দী গ্রামের সারদা বিশ্বাস (০২) ও মাছুরা (১০ মাস)। নিহত সারদার বাবা বিবেকানন্দ বিশ্বাস জানান, দুপুর ১২টার দিকে পরিবারের সদস্যদের আড়ালে মেয়ে সারদা বাড়ির পাশের পুকুরে খেলতে যায়। পরে পানিতে ডুবে মারা যায় সে। খোঁজাখুঁজি করে তার মৃতদেহ উদ্ধার করে স্থানীয়রা। এছাড়া একই এলাকার ১০ মাস বয়সী শিশু মাছুরা হামাগুড়ি দিয়ে বাড়ির পেছনের পুকুরের পানিতে ডুবে মারা গেছে।

রাজবাড়ীতে গৃহবধূর
আত্মহত্যা
রাজবাড়ী প্রতিনিধি
পারিবারিক কলহের জের ধরে রাজবাড়ীতে গুল খেয়ে পারভীন বেগম (৩৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় জেলা শহরের বিনোদপুর ৯ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে।
পারভীন বিনোদপুর নয় নম্বর ওয়ার্ডের রড মিস্ত্রি আব্দুল ফকিরের স্ত্রী। পারভীন বেগমের মামা আব্দুস সালাম বলেন, পারিবারিক কলহের জের ধরে সকালে পারভীন কয়েক কৌটা গুল খেয়ে অসুস্থ হয়ে পড়েন। এ অবস্থায় পরিবারের সদস্যরা তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বরগুনায় দিনমজুরের
মরদেহ উদ্ধার
বরগুনা প্রতিনিধি
বরগুনার পাথরঘাটায় মো. আলম মোলস্না (৩৫) নামে এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের একটি সুপারি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
স্থানীয়রা জানান, বুধবার দুপুরে আলম মোলস্না নিজের বাগানে সুপারি পাড়তে যান। এ সময় সুপারি গাছের সঙ্গে থাকা বিদু্যতের তারে জড়িয়ে বিদু্যৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে ঘটনাস্থলেই তিনি মারা যান। সকালে ওই সুপারি বাগানে আলম মোলস্নার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

ইন্ডাস্ট্রিয়াল পার্কে
শ্রমিকের মৃতু্য

হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জের শায়েস্ত্মাগঞ্জ উপজেলার ওলিপুরে প্রাণের ইন্ডাস্ট্রিয়াল পার্কে রম্নবেল মিয়া নামে এক শ্রমিকের রহস্যজনক মৃতু্য হয়েছে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তার মৃতু্য হয়।
তিনি হবিগঞ্জ সদর উপজেলার উচাইল গ্রামের বাচ্চু মিয়ার ছেলে। শায়েস্ত্মাগঞ্জ থানার ওসি মো. নাজিম উদ্দিন বলেন, প্রাণ কোম্পানির জেনারেল ম্যানেজার মঞ্জুরম্নল হুদা জানিয়েছেন যে সকালে ইন্ডাস্ট্রিয়াল পার্কের ভেতরে কাজ করার সময় হিট স্ট্রোকে আক্রান্ত্ম হয়ে রম্নবেল রাস্ত্মায় পড়ে যান। এর কিছুক্ষণের মধ্যেই মৃতু্য হয় তার। পুলিশ মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্ত্ম প্রতিবেদন পেলে তার মৃতু্যর প্রকৃত কারণ জানা যাবে।

ট্রেনে কাটা পড়ে
ইমামের মৃতু্য
দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের পার্বতীপুর উপজেলার সাকোয়া ব্রিজের কাছে ট্রেনে কাটা পড়ে মোর্শেদ আলী (৪৫) নামে এক ইমাম নিহত হয়েছেন।
পার্বতীপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মো. মনিরম্নল ইসলাম জানান, নিহত মোর্শেদ আলী জমিরহাট জামে মসজিদের পেশ ইমাম। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পার্বতীপুর-রংপুর রেলপথে পার্বতীপুরগামী কমিউটার ট্রেনে কাটা পড়েন তিনি। তার বাড়ি এ উপজেলার রামপুর ইউনিয়নের জমিরহাট তকেয়াপাড়ায়।

সড়ক দুর্ঘটনায় আহত
বৃদ্ধার মৃতু্য

সিরাজগঞ্জ প্রতিনিধি
সিরাজগঞ্জের কাজিপুর উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় আহত সাহারা বেগম (৬০) নামে এক বৃদ্ধা মারা গেছেন।
সিরাজগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের জরম্নরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ জানান, বৃহস্পতিবার ভোরে সিরাজগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সাহারা বেগমের মৃতু্য হয়। এর আগে বুধবার দুপুরে কাজিপুর আঞ্চলিক সড়কের গোয়াল বাথান এলাকায় রাস্ত্মা পারাপারের সময় মোটরসাইকেলের ধাক্কায় আহত হন তিনি। নিহত সাহারা গোয়াল বাথান গ্রামের সোহরাব হোসেনের স্ত্রী।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close