ঢাকার মঞ্চে জাভেদ-শাবানাবিনোদন রিপোর্ট শাবানা আজমি ও জাভেদ আখতারঢাকার মঞ্চে নাটক নিয়ে হাজির হচ্ছেন ভারতের জনপ্রিয় গীতিকবি জাভেদ আখতার ও বিশিষ্ট অভিনেত্রী শাবানা আজমি। 'কাইফি আওর ম্যায়' শিরোনামের একটি বিশেষ নাটক মঞ্চস্থ করবেন এই তারকা দম্পতি। আয়োজক প্রতিষ্ঠান বস্নুজ কমিউনিকেশনস সূত্রে এমনটাই জানা গেছে।
শাবানা আজমির পিতা কবি কাইফি আজমির জীবনীনির্ভর মঞ্চনাটক এটি। কবি কাইফি আজমিকে নিয়ে শওকত কাইফির বই 'ইয়াদ কি রেহগুজার' থেকে নাটকটি রচনা করেছেন জাভেদ আখতার। মঞ্চে জাভেদ আখতার ও শাবানা আজমির কথোপকথনের মধ্য দিয়ে এগিয়ে চলে নাটকটির গল্প।
২৫ অক্টোবর সন্ধ্যা ৭টায় নাটকটি মঞ্চস্থ হবে রাজধানীর খামারবাড়ি এলাকার কৃষিবিদ কমপেস্নক্স অডিটোরিয়ামে। আয়োজক প্রতিষ্ঠানের সিইও জানান, নাটকটির টেকনিক্যাল টিম এক দিন আগে আসলেও জাভেদ-শাবানা দম্পতি ঢাকায় নামবেন ২৫ অক্টোবর সকালে।
এদিকে, জাভেদ আখতার-শাবানা আজমির নাটকের পাশাপাশি এ আয়োজনে গজল পরিবেশন করবেন জসিন্দর সিং। আর এই বিশেষ আয়োজনটি সরাসরি উপভোগ করতে হলে দর্শকদের গুনতে হবে পাঁচ হাজার অথবা দুই হাজার টাকার টিকিট। এটি ১১ অক্টোবর থেকে বাজারে উন্মুক্ত হয়েছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close