লন্ডনে প্রতিনিধিত্ব করবেন ফেরদৌসবিনোদন রিপোর্ট ফেরদৌসজনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস বাংলাদেশ-ভারতের চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন। দু'দেশেই জনপ্রিয় মুখ তিনি। এবার বাংলাদেশের চলচ্চিত্র উপস্থাপনা করতে করবাই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে যাচ্ছেন ফেরদৌস।
করবাই ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল প্রতি বছর একটি দেশ উপস্থাপনা করে থাকে। এবার বাংলাদেশকে উপস্থাপনা করছেন আয়োজকরা। আর বাংলাদেশের প্রতিনিধি হিসেবে এতে উপস্থিত থাকবেন ফেরদৌস। আগামী ১৫ অক্টোবর লন্ডনে এর মূল আসর বসবে।
এ প্রসঙ্গে এই তারকা বলেন, 'প্রত্যেক বছর করবাই ইন্টারন্যাশন্যাল ফিল্ম ফেস্টিভ্যাল একটি দেশকে প্রেজেন্ট করে থাকে। এবার বাংলাদেশকে নির্বাচিত করা হয়েছে। সেখানে 'বৃহন্নলা' সিনেমাটি দেখানো হবে। বাংলাদেশের প্রতিনিধি হিসেবে আমাকে নেয়া হচ্ছে।'
তিনি আরও বলেন, 'এটা আমার কাছে খুবই আনন্দের। খুবই সম্মানিত বোধ করছি। দেশকে উপস্থাপন করতে যাব এটা অবশ্যই ভালো লাগার বিষয়। তবে টেনশনও হচ্ছে কারণ আমি একা যাচ্ছি। একা যাচ্ছি বলেই দায়িত্বটা আমার একার কাঁধে।' চিত্রনায়ক ফেরদৌস বর্তমানে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্য। বর্তমানে বেশ কয়েকটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত্ম সময় পার করছেন তিনি।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close