হেরে গিয়ের্ যাকেট ভাঙলেন জেভেরেভক্রীড়া ডেস্ক ভাঙার্ যাকেট হাতে অ্যালেক্সাদার জেভেরেভ। প্রতিপক্ষ হুয়ান মার্টিন ডেল পোত্রোর কাছে হেরে সাংহাই মাস্টার্সের শেষ ষোলো থেকে ছিটকে পড়ার ক্ষোভটা নিজর্ যাকেটের ওপরই ঝেড়েছেন জার্মান টেনিস তারকা -ওয়েবসাইটসাংহাই মাস্টার্সে শেষ ষোলোতে হুয়ান মার্টিন ডেল পোত্রোর কাছে হেরে বিদায় নিতে হয়েছে অ্যালেক্সাদার জেভেরেভকে। তবে হারটা মেনে নিতে একটু কষ্টই হলোর্ যাংকিংয়ের চার নম্বরে থাকা টেনিস তারকার। তাই পায়ের চাপে এবং আছড়িয়ে নিজেরর্ যাকেট ভেঙে ক্ষোভটাও ঝাড়লেন কোর্টেই।
প্রথম সেটে অনায়াসেই জেভেরেভকে ৬-৩ ব্যবধানে হারান পোত্রো। ঘুরে দাঁড়াতে দৃঢ় প্রত্যয়ী জেভেরেভ দ্বিতীয় সেটে লড়াই চালান প্রাণপণে। কিন্তু এতে ভাগ্য ফিরেনি জার্মান তারকার। আর্জেন্টাইন পোত্রো কাছে হেরে বসেন ৭-৬ (৭-৫) গেমে। এতে সরাসরি তিন সেটে হার এড়ানোর চ্যালেঞ্জে মুখোমুখি হন জেভেরেভ। বাঁচা-মরার ওই সেটেও লড়াইয়ের আভাস দিয়েছিলেন তিনি। কিন্তু শেষ রক্ষা হয়নি।
এরপর কোর্টেই অদ্ভুত কা- করে বসলেন জেভেরেভ! প্রথমে নিজর্ যাকেটকে আছড়ে মারেন হার্ড কোর্টে। এরপর পায়ের জোরে ভেঙে ফেলেন সেটা। পরে সেই ভাঙার্ যাকেট ছুড়ে ফেলেন ডাস্টবিনে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close