জাতীয়তাবাদী নাগরিক কমিটির আত্মপ্রকাশযাযাদি রিপোর্ট জাতীয়তাবাদী নাগরিক কমিটি নামে একটি নতুন রাজনৈতিক সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। শনিবার সকালে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে এক সংবাদ সম্মেলনে এ সংগঠনের ঘোষণা আসে।
সংবাদ সম্মেলনে ১৫১ সদস্যের কমিটির ১২ জনের নাম ঘোষণা করেন সংগঠনটির সভাপতি মামুনুর রশিদ মোহন। জাতীয়তাবাদী নাগরিক কমিটির সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন আলী আকবর বাবুল।
কমিটির অন্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি চৌধুরী সাইফউদ্দিন রাশেদ সিদ্দিকী, সহ-সভাপতি সৈয়দ এমরানুর রেজা, হাছান জুয়েল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এএসএম শফিউলস্নাহ শিবলী, যুগ্ম সাধারণ সম্পাদক জহিরম্নল ইসলাম সুখেন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাহবুবুর রহমান, দপ্তর সম্পাদক কামাল মাহমুদ, প্রচার সম্পাদক আমিনুল ইসলাম মাছুম, অর্থ সম্পাদক হেলাল উদ্দিন ও আইন সম্পাদক শাহাদাত হোসেন।
সংবাদ সম্মেলনে সভাপতি মামুনুর রশিদ মোহন বলেন, অবৈধ ও অগণতান্ত্রিক বর্তমান সরকার পতনে এই কমিটি বিএনপির সঙ্গে আন্দোলন ও রাজনৈতিক কর্মকা-ে সম্পৃক্ত থাকবে। তিনি জানান, ১৫১ সদস্যের কমিটির অন্যদের নাম পরে ঘোষণা করা হবে। সকল মহানগর এবং জেলা-উপজেলা স্ত্মরেও নাগরিক কমিটির ইউনিট গঠন করা হবে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin