বলিউডএ বছর বিয়ে করতে পারেন তারাগত বছর ছিল বলিউড তারকাদের বিয়ের বছর। ২০১৭ সালে একাধিক নামিদামি তারকা সাত পাকে বাঁধা পড়েছেন। নতুন বছরে বিয়ের তালিকায় রয়েছেন আরও বেশ কয়েকজন। এ নিয়ে তারার মেলার আজকের আয়োজনরণবীর সিং-দীপিকা পাড়ুকোনরণবীর সিং-দীপিকা পাড়ুকোন
সম্প্রতি গুঞ্জন উঠেছে বাগদান করেছেন বলিউডের আলোচিত প্রেমিক যুগল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বর্তমানে তারা শ্রীলংকায় অবস্থান করছেন। সেখানেই আংটিবদল করেন তারা। সম্প্রতি ভারতীয় একাধিক গণমাধ্যমে এমন খবর প্রকাশ হয়েছে। জানা গেছে, ৫ জানুয়ারি দীপিকার ৩২তম জন্মদিন পালন করেন। শ্রীলংকায় জন্মদিন কাটান। ওইদিনই নাকি রণবীর সিংয়ের সঙ্গে বাগদান সম্পন্ন করেন তিনি।

হআনন্দ আহুজা ও সোনম কাপুর
সোনমকে বলিউডের 'মোস্ট স্টাইলিশ' অভিনেত্রী বললে কেউই খুব একটা আপত্তি করবেন না। কিছুদিন আগেই ব্যবসায়ী আনন্দের সঙ্গে সোনমের সম্পর্কের কথা দু'জনে মেনেও নিয়েছেন। আপাতত ছুটির মেজাজে এই জুটি রয়েছে ইংল্যান্ডে। জমিয়ে চলছে শপিং, খাওয়া-দাওয়া, আড্ডা। বর্ষবরণের পর হয়তো ফিরবেন তারা।

হকৃতি শ্যানন ও সুশান্ত্ম সিং রাজপুত
'রাবতা' ছবিতে একসঙ্গে অভিনয় করার পর থেকেই বলিউডে গুঞ্জন শুরম্ন হয়েছিল। প্রেম করছেন কৃতি ও সুশান্ত্ম। বি-টাউনে ইদানীং তাদের 'কাপল'-ই বলা হয়। আপাতত নতুন বছর উদযাপন করতে দু'জনেই রয়েছেন সুইজারল্যান্ডে। ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে আল্পসের কোলে বরফ-বৃষ্টি উপভোগ করছেন। জমিয়ে চলছে পার্টি। সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তাদের ছবি।

হটাইগার শ্রফ ও দিশা পাটানি
এই জুটি বহুদিন ধরেই ডেট করছেন বলে গুঞ্জন। যদিও এখন পর্যন্ত্ম সরাসরি নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেননি টাইগার বা দিশা। বলিউডে একসঙ্গে ছবিও করতে চলেছে এই 'কাপল'।
দিশা ও টাইগার নতুন বছর কাটাতে চলে গেছেন শ্রীলংকায়। বান্দারানাইক আন্ত্মর্জাতিক বিমানবন্দরে একসঙ্গে তাদের দেখা গেছে। সেখানে আবার তাদের সঙ্গে দেখা হয়েছিল রণবীর সিংয়ের। সোশ্যাল মিডিয়ায় তাদের ছবি ভাইরাল।

হরাজকুমার রাও ও পত্রলেখা
বলিউডের এই জুটি অবশ্য খুব একটা রাখ-ঢাক পছন্দ করেন না। 'সিটিলাইটস' ছবিতে অভিনয়ের পর থেকেই জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী পত্রলেখা এবং রাজকুমার রাও। বর্ষবরণের আগে এই জুটিও পাড়ি জমিয়েছেন থাইল্যান্ডে। সোশ্যাল মিডিয়ায় হলিডে মুডের নানা ছবিও শেয়ার করেছেন। তাদের রোমান্স কিন্তু নজর কেড়েছে নেটিজেনদের (ইন্টারনেট ব্যবহারকারী)।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close