পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপএকফ্রেমে সজল ভাবনা জুটি

বিনোদন রিপোর্ট

দীর্ঘদিন ধরে ছোটপর্দায় কাজ করছেন জনপ্রিয় দুই তারকা সজল ও ভাবনা। তারা জুটি হয়ে দর্শকদের বেশ কিছু ভালো নাটকও উপহার দিয়েছেন। আবারও একসঙ্গে অভিনয় করলেন সজল-ভাবনা। নাটকটির নাম 'সন্ধ্যার আগে'। চয়নিকা চৌধুরী পরিচালিত এ নাটকটির দৃশ্যধারণ সম্প্রতি হয়েছে। এ প্রসঙ্গে সজল বলেন, 'চয়নিকা চৌধুরীর অনেক নাটকে এর আগে আমি অভিনয় করেছি। কিন্তু ভাবনার সঙ্গে এই প্রথম তার নির্দেশনায় কাজ করলাম। দু'জনই আমার খুবই কাছের মানুষ। তাই কাজটি করতে অনেক স্বাচ্ছন্দ্যবোধ করেছি। তবে এই নাটকের গল্পের কথা বলতেই হবে। দারম্নণ একটি স্ক্রিপ্টে অভিনয় করেছি। নাটকটি দর্শকমহলে সাড়া ফেলবে বলে আমার বিশ্বাস।'
ভাবনা বলেন, 'সজল ভাইয়ার সঙ্গে কাজ করলে ক্লান্ত্মি লাগে না। তিনি ভীষণ মিশুক একজন মানুষ। সারাক্ষণ আমাকে হাসাতে থাকেন। আর চয়নিকা দির নির্মাণও আমার পছন্দ। তার নাটকে অভিনয়শিল্পীদের বেশি সুন্দর লাগে। সেট থেকে শুরম্ন করে প্রপস, কস্টিউম সবকিছু খুবই পরিপাটি থাকে।'
তিনি আরও জানান, 'অনেক রাতে এই নাটকের শুটিং শেষ করে একসঙ্গে বাসায় ফিরছিলাম আমি আর সজল ভাইয়া। হঠাৎ তিনি আমাকে প্রশ্ন করলেন- কোনোদিন ব্যস্ত্ম রাস্ত্মার মাঝের ডিভাইডারে বসেছিস? আমি বললাম- না। তখনই বললেন- চল, আজকে বসব। যেই ভাবা সেই কাজ আমরা দুজন ডিভাইডারে বসে অনেক মজা করেছি। ছবি তুলেছি।'
নাটকটি অচিরেই যে কোন একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে।

লুক টেস্ট করলেন
অমিতাভ বচ্চন

তারার মেলা ডেস্ক

পরবর্তী ছবির জন্য লুক টেস্ট করলেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। ইনস্টাগ্রামে বিভিন্ন মুখভঙ্গি করা ১২টি ছবি পোস্ট করেছেন অমিতাভ। তিনি জানিয়েছেন, এই লুক টেস্ট করে আনন্দ পেয়েছেন। সেইসঙ্গে তিনি মজার ছলে লিখেছেন, 'আমার পরের ছবির জন্য লুক টেস্ট করছি। এটা অনেকজন তারকা, সরি অনেকগুলো মুখ নিয়ে হতে চলা বিনোদনমূলক ছবি। ছবিটিতে থাকছে সবচেয়ে অদ্ভুত সংগীত এবং কমেডি।' এ সংক্রান্ত্ম একটি খবর প্রকাশ করেছে ভারতের এবিপি আনন্দ পত্রিকা।
অমিতাভ এখন '১০২ নট আউট', 'থাগস অফ হিন্দুস্ত্মান,' 'ব্রহ্মাস্ত্র'-র মতো ছবিগুলো নিয়ে ব্যস্ত্ম। এরই মধ্যে তিনি আরও একটি ছবির জন্য প্রস্ত্মুতি নিতে শুরম্ন করে দিলেন। তবে সেই ছবিটির বিষয়ে তিনি বিস্ত্মারিত কিছু জানাননি।
সোশ্যাল মিডিয়ায় অমিতাভ অত্যন্ত্ম সক্রিয়। কিছুদিন আগেই তিনি নাতনিদের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন। একটি ছবিতে দেখা গিয়েছিল, অভিষেক ও ঐশ্বরিয়া রাই বচ্চনের মেয়ে আরাধ্য তার দাদার মাথায় নিজের হেয়ার ব্যান্ড লাগিয়ে দিয়েছে। কিছুদিন আগেই একটি বাইসাইকেল নিয়ে দাঁড়িয়ে তোলা ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেন অমিতাভ।

দীপিকাকে রণবীরের
মা-বাবার দামি উপহার

তারার মেলা ডেস্ক

বলিউড অভিনয়শিল্পী রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। রম্নপালি পর্দায় রোমান্সের পাশাপাশি বাস্ত্মবজীবনেও তাদের ঘিরে শোনা যায় প্রেমের গুঞ্জন। সম্প্রতি মালদ্বীপে একসঙ্গে বর্ষবরণ করেন তারা।
এদিকে গত ৫ জানুয়ারি ছিল দীপিকার জন্মদিন। শ্রীলংকায় এদিন জন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এ জুটির পরিবারের সদস্যরা। এ কারণে বলিপাড়ায় তাদের বাগদানের গুঞ্জনও চাউর হয়। যদিও এর সত্যতা এখনো পাওয়া যায়নি। তবে বাগদানের বিষয়টি নিশ্চিত না হলেও রণবীর সিংয়ের মা-বাবার কাছ থেকে দামি উপহার পেয়েছেন দীপিকা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।
এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, 'রণবীরের মা-বাবা দীপিকাকে একটি দামি হীরের গহনা সেট ও একটি সব্যসাচী শাড়ি উপহার দিয়েছেন। এটি পেয়ে তিনি খুবই খুশি হয়েছেন। সত্যিই তার জন্য এটি একটি বিশেষ উপলক্ষ ছিল।'
এর আগে গুঞ্জন ওঠে, দীপিকার ৩২তম জন্মদিনে বিয়ের পাকা কথা সেরে ফেলতে চাইছেন তারা। এ জন্য পরিবারের সদস্যরাও তাদের সঙ্গে যোগ দিয়েছেন। যদিও রণবীর সিংয়ের মুখপাত্র বিষয়টি অস্বীকার করেন। সংবাদমাধ্যমে এ অভিনেতার পক্ষ থেকে জানানো হয়, এ জুটি মালদ্বীপে বর্ষবরণ করেছেন। ২৮ ডিসেম্বর নিজ নিজ পরিবারের সঙ্গে তারা সেখানে গিয়েছেন। এরপর গত ৪ জানুয়ারি শ্রীলংকায় পৌঁছান তারা। ছুটি কাটিয়ে গত শনিবার রাতে দেশে ফিরেছেন দীপিকা-রণবীর সিং।
শিরোনামহীনের
'বোহিমিয়ান'

তারার মেলা রিপোর্ট

শিরোনামহীনের নতুন গান 'বোহিমিয়ান'। রোববার শিরোনামহীনের ইউটিউব চ্যানেলে এসেছে গানটি। তানযীর তুহিন ছেড়ে যাওয়ার পর এটি জনপ্রিয় এই ব্যান্ডের দ্বিতীয় গান। গানটিতে কণ্ঠ দিয়েছেন নতুন ভোকাল ইশতিয়াক।'বোহিমিয়ান' গানটির কথা লিখেছেন জিয়াউর রহমান, সুর করেছেন কাজী শাফিন আহমেদ। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন আশরাফ শিশির। শিরোনামহীনের অন্যতম সদস্য ও বেজ গিটারিস্ট জিয়াউর রহমান জিয়া বলেন, 'আমরা প্রতি মাসে অন্ত্মত নতুন একটি গান মিউজিক ভিডিওসহ আমাদের ইউটিউব চ্যানেলে রিলিজ করছি। গত ৭ ডিসেম্বর এসেছে 'জাদুকর' গানটি। এ বছরই নতুন অ্যালবাম প্রকাশের পরিকল্পনা আছে। আমরা সেভাবেই কাজ করছি।

কাজে ফিরেই চমকে
গেলেন আনুশকা

তারার মেলা ডেস্ক

বলিউড তারকা আনুশকা শর্মা গত ১১ ডিসেম্বর ইতালির ফ্লোরেন্সে ক্রিকেট তারকা বিরাট কোহলিকে বিয়ে করেছেন। সেখানে বাগদান, মেহেদি ও বিয়ের অনুষ্ঠান শেষে নবদম্পতি চলে যান ফিনল্যান্ডে হানিমুনে। সেখান থেকে ভারতে ফিরে দিলিস্ন আর মুম্বাইয়ে আয়োজন করেন দুটি জমকালো বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। তারপর ভারতের জাতীয় ক্রিকেট দলের সঙ্গে আনুশকা আর বিরাট উড়াল দেন দক্ষিণ আফ্রিকার কেপটাউনে। সব মিলিয়ে আনুশকা বড় ছুটি উপভোগ করেছেন। কিন্তু বিরাট কোহলির ছুটি আগেই ফুরিয়েছে। তিনি এখন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট খেলছেন। মিসেস কোহলি স্বামীকে উৎসাহ দেওয়ার জন্য প্রথম দিন ভিআইপি গ্যালারিতে বসে ভালোই আওয়াজ তুলেছিলেন। এবার তার ছুটি ফুরিয়েছে। গতকাল রোববার মুম্বাই ফিরেই কাজে নেমে পড়েছেন আনুশকা। আর বিয়ের পর কর্মক্ষেত্রে পা রেখেই এই তারকা পেয়েছেন ফুলেল সংবর্ধনা।
বিয়ের আগে নিজের প্রযোজনা প্রতিষ্ঠানের 'পরি' ছবির কাজ শুরম্ন করেছিলেন আনুশকা শর্মা। এ ছাড়া চলতি বছরের বহুপ্রতীক্ষিত ছবি 'জিরো'র কাজও অসমাপ্ত রেখে ছুটিতে যান তিনি। আজ সোমবার 'জিরো' ছবির শুটিংয়ে ফিরেছেন আনুশকা। মেকআপের জন্য ভ্যানিটি ভ্যানে ঢুকে তিনি তো পুরো অবাক। কারণ, সহকর্মীরা মিলে ভ্যানিটি ভ্যান ফুল দিয়ে ভরে রেখেছেন। স্বামী বিরাট কোহলির সঙ্গে তার অনেক ছবি বাঁধাই করে রাখা হয়েছে সেখানে। এমন চমক পেয়ে ভীষণ উচ্ছ্বসিত আনুশকা ইনস্টাগ্রামে লিখেছেন, 'কাজে ফিরে ভালো লাগছে। ফুল দিয়ে আমাকে স্বাগত জানানোর জন্য ধন্যবাদ। তোমাদের খুব ভালোবাসি।'
রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ছবি 'জিরো' পরিচালনা করেছেন আনন্দ এল রাই। শাহরম্নখ খান, আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ অভিনীত এই ছবি মুক্তি পাবে আগামী ২১ ডিসেম্বর।

২১ কোটি রম্নপির ফ্ল্যাট
কিনলেন তারা

তারার মেলা ডেস্ক

মুম্বাইয়ে একটি নতুন ফ্ল্যাটের মালিক হলেন বলিউড তারকা দম্পতি ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন। কেতাদুরস্ত্ম এই ফ্ল্যাটের মূল্য ২১ কোটি রম্নপিরও বেশি। সম্প্রতি 'আর্কিটেকচারাল ডাইজেস্ট' পত্রিকায় প্রকাশিত হয়েছে এই ফ্ল্যাটের বিস্ত্মারিত।
মুম্বাইয়ের বান্দ্রা-কুরলা কমপেস্নক্সে অবস্থিতি এই ফ্ল্যাটের আয়তন সাড়ে পাঁচ হাজার বর্গফুট। অভিষেক ও ঐশ্বর্যবচ্চন দম্পতি ২০১৫ সালে এই ফ্ল্যাট কিনেছেন। এখন তারা এর অন্দর সজ্জার কাজ করাচ্ছেন। কিছুদিন আগে শাহরম্নখ খানের স্ত্রী ও ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের নতুন অফিস থেকেও তারা ঘুরে এসেছেন। ধারণা করা হচ্ছে, গৌরীকেই তারা নতুন ফ্ল্যাট সাজানোর দায়িত্ব দিয়েছেন। মজার বিষয় হলো, এখানে তারা প্রতিবেশী হিসেবে পেয়েছেন আরেক বলিউড তারকা সোনম কাপুরকে। বান্দ্রার এই ফ্ল্যাট ছাড়াও মুম্বাইয়ের জুহুতে বচ্চনদের বড় দুটি বাংলো আছে। 'জলসা' ও 'প্রতীক্ষা' নামের বাংলো দুটি বচ্চনদের পুরনো সম্পত্তি। এ ছাড়া তারা দুবাই ও মুম্বাইয়ের ওরলি এলাকায় আরও দুটি বিলাসবহুল ফ্ল্যাটের মালিক।
অভিনয়ের জন্য ঐশ্বর্যের আকাশচুম্বী দাম হাঁকানো নিয়ে যারা অবাক হয়েছিলেন, তারা এখন বুঝলেন কেন এই নায়িকার এত অর্থ প্রয়োজন? সামনে ঐশ্বর্যকে দেখা যাবে 'ফ্যানি খান' ছবিতে। অতুল মাঞ্জরেকর পরিচালিত এই ছবিতে ঐশ্বর্য ছাড়াও অভিনয় করছেন অনিল কাপুর ও রাজ কুমার রাও। এদিকে অভিষেক বচ্চন আপাতত বিশ্রামে আছেন। মানে তার নতুন কোনো কাজের খবর এখনো জানা যায়নি।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin