ফ্রেন্ডস ফোরামের শীতবস্ত্র বিতরণবোরহানউদ্দিনএমএইচ শিপন ভোলার বোরহানউদ্দিনে শীতার্তদের হাতে শীতবস্ত্র তুলে দিচ্ছেন বন্ধুরাভোলার বোরহানউদ্দিনে জেজেডি ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে মেঘনা নদীর বেড়িবাঁধে বসবাসরত ছিন্নমূল বায়ান্ন হতদরিদ্র শীতার্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। গত ৩ জানুয়ারি বেলা ১১টায় উপজেলার বড়মানিকা ইউনিয়নের মেঘনা সংলগ্ন আলতাজ হাওলাদার বাড়ি প্রাঙ্গণে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক অধ্যক্ষ হারম্নন-অর-রশীদের সভাপতিত্বে আলোচনায় সভায় বক্তব্য রাখেন দৈনিক যায়যায়দিন বোরহানউদ্দিন সংবাদদাতা ও জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা এমএইচ শিপন, ফোরামের সদস্য সচিব তৌফিকুল ইসলাম, যুগ্ম সদস্য সচিব রাসেল শিকদার, সদস্য মো. হাবিবুর রহমান আল জাজেরী প্রমুখ।
সভাপতি তার সূচনা বক্তব্যে ফ্রেন্ডস ফোরামের মতো সমাজের বিত্তবানদেরও দরিদ্র শীতার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।
এমএইচ শিপন তার বক্তব্য বলেন, জেজেডি ফ্রেন্ডস ফোরাম বিভিন্ন সময় বাল্যবিবাহ, মাদকবিরোধী কর্মসূচি ও দরিদ্র শীতার্তদের পাশে দাঁড়িয়ে সামাজিক উন্নয়নমূলক কর্মকা-ে অগ্রণী ভূমিকা পালন করছে। আর এভাবেই সুখি সমৃদ্ধশালী দেশ গড়ার প্রত্যয় নিয়ে এগিয়ে যাচ্ছে জেজেডি ফ্রেন্ডস ফোরাম। তাই উন্নয়নমূলক কর্মকা-ে ফ্রেন্ডস ফোরামের পাশে থেকে সহযোগিতা করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি।
গত ১ জানুয়ারি ফোরামের বন্ধুরা সরজমিনে বেড়িবাঁধে গিয়ে অবস্থা ও সামর্থ্য বিবেচনা করে বায়ান্ন পরিবার বাছাই করে তাদের হাতে প্রাপ্তি টোকেন তুলে দেন তার পরিপ্রেক্ষিতে ৩ জানুয়ারি বুধবার টোকেন প্রাপ্তদের হাতে কম্বল তুলে দেয়া হয়।
শীতবস্ত্র বিতরণকালে বোরহানউদ্দিনে অবস্থানরত দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন বন্ধনের সদস্যরা সহযোগিতার হাত বাড়িয়ে দেন।

উপদেষ্টা
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
বোরহানউদ্দিন, ভোলা।
০১৭১৫-২৫১২৮৭
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin