হাজীগঞ্জে কৃতী শিক্ষার্থীদের গোলাপ ফুলের শুভেচ্ছামো. আবু বকর ছিদ্দিক সুমন গ্রামীণ ইন্টারন্যাশনাল স্কুলের কৃতী শিক্ষার্থীদের গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানান ফ্রেন্ডস ফোরাম হাজীগঞ্জের বন্ধুরাঅসহায় মানুষের পাশে দাঁড়ানোর অঙ্গীকারের মধ্য দিয়ে এবং শুভ কাজে আমাদের সঙ্গে থাকুন এই স্স্নোগানকে সামনে রেখে হাজীগঞ্জে জেজেডি ফ্রেন্ডস ফোরামের উদ্যোগে কৃতী শিক্ষার্থীদের পুরস্কার ও গোলাপ ফুলের শুভেচ্ছা প্রধান করা হয়েছে। গত ১ জানুয়ারি রামচন্দ্রপুর বাজার সংলগ্ন গ্রামীণ ইন্টারন্যাশনাল স্কুলের কৃতী শিক্ষার্থীদের এ শুভেচ্ছা জানানো হয়।
জেজেডি ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও বিদ্যালয়ের কার্যকরী কমিটির সভাপতি আলহাজ মো. আফসার উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ উপজেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি ও গ্রামীণ শিশু কিশোর একাডেমির প্রতিষ্ঠাতা আলহাজ একেএম শাহ আলম মুন্সি।
এ সময় আরও উপস্থিত ছিলেন মো. মকসুদুর রহমান, মো. সবুজ ভদ্র, ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা এনায়েত মজুমদার এবং ফ্রেন্ডস ফোরামের নব নির্বাচিত সভাপতি মো. আবু বকর ছিদ্দিক সুমন প্রমুখ।

সভাপতি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
টোরাগড়, হাজীগঞ্জ, চাঁদপুর।
০১৬৭৭ -৫১৭৭১৫
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin