পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপভুঞাপুরে চাই নতুন সদস্য
মননশীল, চিন্ত্মাশীল, রম্নচিশীল দেশ ও দশের কল্যাণে নিবেদিত প্রাণ, যারা সমমনা বন্ধু খুঁজছেন তাদের খুঁজছে ভূঞাপুর ফ্রেন্ডস ফোরাম। দৈনিক যায়যায়দিনের মাধ্যমে নিজের সুস্থ চিন্ত্মা ও চেতনাকে বিকশিত করতে আর দেশ ও জাতি গঠনে নিজেকে উৎসর্গ করতে আসুন ভূঞাপুর ফ্রেন্ডস ফোরামের পতাকা তলে। চলুন চিন্ত্মার সংমিশ্রণ ঘটিয়ে এগিয়ে যাই সত্যের সন্ধানে। হাতে হাত রেখে চলি শান্ত্মির পথে। আমাদের সঙ্গে থাকতে আগ্রহী বন্ধুরা যোগাযোগ করম্নন।
অধ্যাপক আখতার হোসেন খান
উপদেষ্টা,
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
ভূঞাপুর টাঙ্গাইল
০১৭১৪-৭৫৪৫০৩

উত্তরায় সদস্য সংগ্রহ চলছে

উত্তরায় আহ্বায়ক কমিটি গঠনের কাজ চলছে জোরেশোরে। এ জন্য আমরা নতুন বন্ধুদের সন্ধান করছি। যারা সৃজনশীল কাজে যুক্ত থেকে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাতে চান, তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। আত্মপ্রত্যয়ী, সৃজনশীল ও মুক্তমনের বন্ধুদের নিয়ে গঠন করা হবে জেজেডি ফ্রেন্ডস ফোরাম। আমাদের প্রত্যাশা সুস্থ জাতি গঠনে ও সুনাগরিক হিসেবে গড়ে তুলব একটি নতুন সমাজ। আপনিও যদি প্রত্যাশা করেন সে রকম, তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করম্নন।

মো. ফজলে এলাহী
সংগঠক, ঢাকা।
০১৮৬৯২৫৫৫৯৩


চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে বন্ধু আহ্বান

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে জেজেডি ফ্রেন্ডস ফোরামের আহ্বায়ক কমিটি গঠনের জন্য নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরম্ন হয়েছে। আপনারা যারা নিজেদের প্রতিভার বিকাশ ঘটিয়ে সৃজনশীল কাজে অংশগ্রহণ করতে চান তারা সদস্য হতে পারেন। মুক্তমনের অধিকারী, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল বন্ধুদের আমাদের ফোরামে আমন্ত্রণ জানাচ্ছি। জেজেডি ফ্রেন্ডস ফোরাম সব সময় সুন্দরের প্রত্যাশা নিয়ে নতুন সমাজ গঠনে কাজ করে আসছে। হাত বাড়ালেই বন্ধু, আমরা হাত বাড়িয়েছি আপনার জন্য। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করম্নন।

প্রত্যয় নাফাক
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়
০১৯১০০৯২৩৮০

হবিগঞ্জে নতুন সদস্য সংগ্রহ

'এসো বন্ধুত্ব করি, দেশ গড়ি'- এই স্স্নোগান সামনে রেখে জেজেডি ফ্রেন্ডস ফোরাম হবিগঞ্জে নতুন সদস্য সংগ্রহ অভিযান চলছে। সংস্কৃতিমনা ও সংগঠনে আগ্রহী উপজেলার যে কোনো বয়সের বন্ধুরা সদস্য হতে চাইলে আমাদের সঙ্গে যোগাযোগ করম্নন। ফ্রেন্ডস ফোরামের বন্ধু হয়ে সমাজের সব অপশক্তির বিরম্নদ্ধে রম্নখে দাঁড়ান এবং লেখনীর মাধ্যমে প্রকাশ করম্নন নিজের প্রতিভা।

বাদল কৃষ্ণ বণিক
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
হবিগঞ্জ
০১৭১৬৪২৯২৬৬

সিলেটে নতুন
বন্ধু খুঁজছে

সিলেটে নতুন বন্ধুদের সন্ধানে কাজ করছি আমরা। সৃজনশীল বন্ধুরা যারা নিজেদের প্রতিভা বিকাশ ঘটাতে চান তারা ফ্রেন্ডস ফোরামে যোগ দিতে পারেন। মুক্তমনের অধিকারী, সংস্কৃতিমনা, আত্মপ্রত্যয়ী, সৃজনশীল হন তবে আমাদের ফোরামে আপনাকে সাদর আমন্ত্রণ। সৃষ্টিশীল ও ভালো মনের মানুষের সম্মিলিত প্রচেষ্টায় আলোর পথে চলার স্বপ্নে বিভোর ফ্রেন্ডস ফোরাম। যে সমাজে থাকবে না কোনো হিংসা হানাহানি বিদ্বেষ। কাজ করছি সেই প্রত্যাশায় যেখানে অপেক্ষা করছে লাল সূর্য থেকে ছড়িয়ে পড়া জগজ্জোড়া আলো। আপনি যদি সেরকম প্রত্যাশা করেন তবে যোগ দিতে পারেন আমাদের সঙ্গে। বন্ধু হতে চাইলে নির্দ্বিধায় যোগাযোগ করতে পারেন।

কাইয়ুম উলস্নাস
প্রতিনিধি, সিলেট
০১৭১২৩২২৩৪০
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin