পরবর্তী সংবাদ
হাবিপ্রবিতে পাঠ্যপুস্ত্মক বিতরণ উৎসবক্যাম্পাস ডেস্ক নতুন বছরের প্রথম দিনেই সারা দেশের শিক্ষাপ্রতিষ্ঠানে শুরম্ন হয়েছে পাঠ্যপুস্ত্মক বিতরণ উৎসব। সোমবার সকালে এ উপলক্ষে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্কুলের উদ্যোগে শিক্ষার্থীদের হাতে বিনামূল্যে নতুন বই বিতরণ করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বই বিতরণ উৎসবের শুভ উদ্বোধন এবং বই বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম। হাবিপ্রবি স্কুলের প্রধান শিক্ষক মো. আব্বাসুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডিভিএম অনুষদের ডিন প্রফেসর ডা. মো. ফজলুল হক, ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক প্রফেসর ড. মো. শাহাদৎ হোসেন খান এবং প্রক্টর প্রফেসর ড. মো. খালেদ হোসেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন হাবিপ্রবি স্কুলের শিক্ষক আফরোজা সুলতানা।
প্রধান অতিথির বক্তেব্যে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মু. আবুল কাসেম বলেন বর্তমান সরকারের অন্যতম সাফল্য হলো বছরের প্রথম দিনেই কোমলমতি শিক্ষার্থীদের হাতে বই তুলে দেওয়া। তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বছরের প্রথম দিন থেকেই তোমরা লেখাপড়ায় মনোযোগী হবে এবং বইগুলো যত্নসহকারে রাখবে।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin