ফরিদপুর জেলা আ'লীগের কমিটিতে ৩ জন অন্ত্মর্ভুক্তফরিদপুর প্রতিনিধি নবগঠিত ফরিদপুর জেলা আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে শূন্যপদে তিনজনের নাম অন্ত্মর্ভুক্ত করা হয়েছে। গতকাল জেলা আওয়ামী লীগের প্রথম সভায় এই সিদ্ধান্ত্ম নেয়া হয়।
সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদক ছাড়াও সম্পাদকবৃন্দ, সাধারণ সদস্য এবং উপদেষ্টা পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ফরিদপুর সদর আসনের এমপি ও স্থানীয় সরকারমন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন প্রমুখ।
এ বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন বলেন, জেলা আওয়ামী লীগের প্রথম সভায় অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন। তিনি জানান, সভায় সর্বসম্মতিক্রমে কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আরিফুর রহমান দোলন, জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক সাহেব ছরোয়ার এবং জেলা আওয়ামী লীগের সাবেক নেতা বদিউজ্জামান বাবুলকে শূন্যপদে অন্ত্মর্ভুক্তির বিষয়ে সিদ্ধান্ত্ম গৃহীত হয়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin