হোম পেজস্বদেশ
বিভিন্ন স্থানে বিএনপির অবস্থান কর্মসূচিচেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিস্বদেশ ডেস্ক চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরম্নদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার ও তার মুক্তির দাবিতে মঙ্গলবার দেশের বিভিন্ন স্থানে অবস্থান কর্মসূচি পালন করেছে বিএনপি ও অঙ্গ সংগঠন। অফিস, প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
জয়পুরহাট : জয়পুরহাট জেলা বিএনপির কার্যালয়ের সামনের রাস্ত্মায় বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত্ম অবস্থান কর্মসূচি পালন করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি সাবেক সংসদ সদস্য গোলাম মোস্ত্মফা, জেলা... বিস্তারিত
মাদারীপুরে জুটমিলে ভয়াবহ অগ্নিকা-ভৈরবে পুড়ে গেছে ২৫টিরও বেশি দোকানস্বদেশ ডেস্ক মাদারীপুরে কাজী হায়দার জুটমিলে ভয়াবহ অগ্নিকা- সংঘটিত হয়েছে। অন্যদিকে কিশোরগঞ্জের ভৈরবে মাছের আড়তে আগুনে ২৫টির বেশি দোকান পুড়ে গেছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
মাদারীপুর : মাদারীপুর শহরের সৈদারবালি এলাকায় অবস্থিত কাজী হায়দার জুট মিলে সোমবার ভয়াবহ অগ্নিকা- সংঘটিত হয়েছে। মেশিনরম্নম থেকে আগুন ধরে মুহূর্তেই পাটের গুদামসহ সম্পূর্ণ মিলের ভেতরে ছড়িয়ে পড়ে। অগ্নিকা-ে মিলের মেশিন, তিনটি গোডাউন থাকা ২ লাখ মণ পাট সম্পূর্ণ... বিস্তারিত
গোদাগাড়ী সীমান্ত্মে বিএসএফের নির্যাতনে দুই জেলে আহতরাজশাহী অফিস রাজশাহীর গোদাগাড়ী সীমান্ত্মে বিএসএফ ও ভারতীয় জেলেদের নির্যাতনে দুই বাংলাদেশি জেলে আহত হয়েছেন। তাদের মধ্যে একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও আরেকজনকে গোদাগাড়ী স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন উপজেলার দেওপাড়া ইউনিয়নের বিয়ানাবোনা গ্রামের মিজানুর রহমান মিজান ও নিশান আলী। তাদের মধ্যে মিজান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। আর নিশান আলী গোদাগাড়ী স্বাস্থ্য কমপেস্নক্সে।
রাজশাহী ১... বিস্তারিত
নবীনগরে ধর্ষণ মামলায় গ্রেপ্তারনবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের মামলায় সুমন মিয়া (৩০) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে উপজেলার লক্ষ্ণীপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে লক্ষ্ণীপুর গ্রামের জাহের আলীর ছেলে। এর আগে সোমবার দুপুরে ধর্ষিতার বাবা বাদী হয়ে সুমন মিয়াকে প্রধান আসামি করে চারজনের নামে নবীনগর থানায় ধর্ষণ মামলা করেন।
পুলিশ জানায়, লক্ষ্ণীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ওই ছাত্রী রোববার... বিস্তারিত
এসএসসি ও দাখিল পরীক্ষাএকরামুল দুই আঙুল দিয়ে পরীক্ষা দিচ্ছেপীরগঞ্জ (ঠাকুরগাঁও) সংবাদদাতা একরামুলের জন্ম থেকেই বাম হাত নেই, ডান হাত আছে তবে তাও অস্বাভাবিক। মাত্র ৬-৭ ইঞ্চি লম্বা। এ হাতে আছে দুই আঙুল। এ দুইটি আঙুল দিয়ে কলম চেপে ধরে বাহুতে ঠেকিয়ে এসএসসি পরীক্ষা দিচ্ছে সে। শারীরিক প্রতিকূলতা থাকা সত্ত্বেও এবার পরীক্ষায় অংশ নিচ্ছে একরামুল।
মঙ্গলবার ইতিহাস পরীক্ষার পর কথা হয় একরামুলের সঙ্গে। সে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার মলিস্নকপুর গ্রামের নজিব উদ্দিনের ছেলে। তার বাবা অন্যের জমি... বিস্তারিত
সৈয়দপুরে মোবাইলে প্রশ্নপত্রসহ আটক ১নীলফামারী প্রতিনিধি নীলফামারীর সৈয়দপুরে মঙ্গলবার সকালে পরীক্ষা কেন্দ্রে প্রবেশের সময় মোবাইলে প্রশ্নপত্রসহ একজন শিক্ষার্থীকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে। এছাড়া অসদুপায় অবলম্বনের দায়ে একজন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।
এসএসসি পরীক্ষার সৈয়দপুর ক্যান্ট বোর্ড হাইস্কুল পরীক্ষা কেন্দ্রে প্রবেশের সময় জায়েদ আলী নামের এক পরীক্ষার্থীর দেহ তলস্নাশি করে মোবাইলে প্রশ্নপত্রসহ আটক করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রশীদ। সে লক্ষণপুর স্কুল অ্যান্ড কলেজের ছাত্র এবং বাঙালিপুর ইউনিয়নের... বিস্তারিত
মুরাদনগরে ভ্রাম্যমাণ আদালতে কারাদ-মুরাদনগর (কুমিলস্না) সংবাদদাতা কুমিলস্নার মুরাদনগরে এসএসসি পরীক্ষার প্রশ্নফাঁস করার অভিযোগে খাইরম্নল ইসলাম নামের প্রশ্নফাঁস সিন্ডিকেটের এক সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার পদার্থ বিজ্ঞান পরীক্ষা শুরম্ন হওয়ার আধা ঘণ্টা আগে দুটি স্যামসাং স্মার্ট মোবাইলের মধ্যে থাকা পরীক্ষার প্রশ্ন ও উত্তরপত্রসহ তাকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে দু'বছরের সশ্রম কারাদ- প্রদান করা হয়েছে। দ-প্রাপ্ত খাইরম্নল ইসলাম (২১) উপজেলার কামালস্না ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের তরিকুল ইসলামের ছেলে। সে কুমিলস্না... বিস্তারিত
খুবির প্রথম বর্ষের শিক্ষার্থীদের পরামর্শ ও উদ্বুদ্ধকরণ কর্মশালাখুলনা অফিস খুলনা বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, নগর ও গ্রামীণ পরিকল্পনা, পরিসংখ্যান এবং পদার্থবিজ্ঞান ডিসিপিস্ননের প্রথম বর্ষে ভর্তি, নতুন শিক্ষার্থীদের জন্য শিক্ষাবিষয়ে পরামর্শ ও উদ্বুদ্ধকরণ প্রোগ্রাম অন একাডেমিক কাউন্সিলিং অ্যান্ড মোটিভেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টায় উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইকিউএসির পরিচালক প্রফেসর ড. আহমেদ আহসানুজ্জামান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।
... বিস্তারিত
ক্ষতিপূরণ পেলেন হিমাগারের গ্যাসে ক্ষতিগ্রস্ত্ম আলুচাষিরাশিবগঞ্জ (বগুড়া) সংবাদদাতা বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার ইউনিয়নের ধামাহারে কাজী ক্লোল্ড স্টোরেজের বিষাক্ত গ্যাসে ক্ষতিগ্রস্ত্ম আলুচাষিরা ক্ষতিপূরণ পেয়েছেন। ক্ষতিগ্রস্ত্মদের অভিযোগের প্রেক্ষিতে আলুচাষিদের ক্ষতিপূরণ দেয় ক্লোল্ড স্টোরেজ কর্তৃপক্ষ।
জানা যায়, সোমবার রাতে কাজী ক্লোল্ড স্টোরেজের হাওয়া মেশিনের সংস্কার কাজ করার সময় সিলিন্ডার থেকে বিষাক্ত গ্যাস নির্গত হলে এলাকার প্রায় ৪০ বিঘা জমির আলু ক্ষেত ক্ষতিগ্রস্ত্ম হয়। ক্ষতিগ্রস্ত্ম কৃষকরা উপজেলা কৃষি কর্মকর্তা বরাবর অভিযোগ করলে কৃষি কর্মকর্তা মাসুদ আহমেদ... বিস্তারিত
মাদক পাচারকারীসহ বিভিন্ন স্থানে আটক অর্ধশতাধিকস্বদেশ ডেস্ক আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অর্ধশতাধিক লোককে আটক করেছে। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
পাবনা : নাশকতা প্রতিরোধ জঙ্গিবাদ, সন্ত্রাস ও মাদকবিরোধী অভিযানের অংশ হিসাবে পাবনায় পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় ও মাদক দ্রব্যসহ ৫৭ জন গ্রেপ্তার হয়েছে। পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, পাবনার ১১টি থানায় সোমবার সন্ধ্যা থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত্ম পুলিশের অভিযানে ৫৭ জন গ্রেপ্তার হয়েছে।... বিস্তারিত
কোটালীপাড়ায় দায়িত্বে অবহেলা করায় ১০ শিক্ষককে বহিষ্কারগোপালগঞ্জ প্রতিনিধি গোপালগঞ্জের কোটালীপাড়ায় এসএসসি পরীক্ষা কেন্দ্রে দায়িত্বে অবহেলা করায় ১০ শিক্ষককে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার কোটালীপাড়া উপজেলার বলিহার ইসলামিয়া দাখিল মাদ্রাসা কেন্দ্র থেকে এদের বহিষ্কার করা হয়। বহিষ্কৃত শিক্ষকরা হলেন প্রশান্ত্ম বাড়ৈ, মনিরা খানম, মনির হাওলাদার, কবিতা কির্ত্তনীয়া, অশোক জয়ধর, শামীম আহমেদ, মোহসিন তালুকদার, লায়েকউজ্জামান, নিয়াজ মকদুম ও জয় প্রকাশ বিশ্বাস।
কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জিলাল হোসেন জানান, ওই পরীক্ষা কেন্দ্রে ৩টি... বিস্তারিত
ভালুকায় প্রশ্নপত্রসহ চারজন আটকভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সোনার বাংলা উচ্চবিদ্যালয়ে মঙ্গলবার এসএসসি পরীক্ষা কেন্দ্রের বাইরে মোবাইলে পদার্থ বিজ্ঞান 'ক' ও 'খ' সেট প্রশ্ন ও উত্তরপত্রসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।
তারা হলেন শ্রীপুর উপজেলার আবদার গ্রামের আবদুস ছালামের ছেলে সবুজ মিয়া, উপজেলার সাতেঙ্গা গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী মিনারা খাতুন (৩৫), ভালুকা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের শামছুল হুদার স্ত্রী জাকিয়া সুলতানা (৩৭) এবং রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার রামেশ্বরপুর... বিস্তারিত
হাটহাজারীতে নিশ্চিহ্নের পথে দু'শ বছরের পুরনো দীঘিহাটহাজারী (চট্টগ্রাম) সংবাদদাতা হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নে অবস্থিত 'গাজীর দীঘি' নামে পরিচিত প্রায় ২০০ বছরের একটি দীঘি নিশ্চিহ্ন হওয়ার পথে। ৯ দিন ধরে এস্কেভেটর দিয়ে প্রায় তিন একরবিশিষ্ট এই দীঘির পাড় কেটে সমান্ত্মরাল করা হচ্ছে।
জনগুরম্নত্বপূর্ণ এই দীঘি বিলীন হয়ে যাওয়ার আশঙ্কা করছেন স্থানীয়রা।
জানা যায়, সরকারহাট রেলস্টেশনের পশ্চিমে কুলালপাড়া জুগেশ চৌধুরী বাড়ি-সংলগ্ন দীঘিটি অত্যন্ত্ম জনগুরম্নত্বপূর্ণ। ৯ দিন ধরে একটি সিন্ডিকেট এই দীঘির সুউচ্চ পাড়ের... বিস্তারিত
রংপুরে অর্ধশত ভবনে ঝুঁকি নিয়ে বসবাসএসব ভবন ইতোমধ্যে শতবর্ষ পেরিয়ে গেলেও ভাঙার উদ্যোগ নেইরংপুর প্রতিনিধি রংপুরে প্রায় অর্ধশত ঝুঁকিপূর্ণ ভবনে সহস্রাধিক লোকজন এখনো বসবাস করছে। এর মধ্যে ১৭টি রয়েছে সরকারি। এতে করে বড় ধরনের ভূমিকম্পে প্রাণহানির আশঙ্কা করছেন অনেকে। রংপুর সিটি করপোরেশন ও গণপূর্ত অফিস থেকে ৪৭টি ঝুঁকিপূর্ণ ভবন শনাক্ত করা হয়েছে। এর মধ্যে ১৭টি সরকারি ও বেসরকারি ৩০টি। ভবনগুলো আবাসিক ও অফিস ভবন। এসব ভবন ইতোমধ্যে শতবর্ষ পেরিয়েছে।
এগুলোর মধ্যে জেলা জজ আদালত, জেলা ও দায়রা জজের বাসভবন,... বিস্তারিত
২৮ বছরে পা রাখল শাবিশাবি সংবাদদাতা বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টায় জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্ত্মবক অর্পণ শেষে প্রশাসনিক ভবনের সামনে থেকে বর্ণাঢ্যর্ যালি বের করা হয়।র্ যালিটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তমঞ্চে এসে সমাবেশে মিলিত হয়।
সমাবেশে কেক কেটে উৎসবের উদ্বোধন করেন কোষাধ্যক্ষ অধ্যাপক ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস ও বিশ্ববিদ্যালয় দিবস... বিস্তারিত
সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ ২ জন নিহত: আহত ৬স্বদেশ ডেস্ক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ব্যাটারিচালিত ইজিবাইকের চাপায় তাসফি আহমেদ (৭) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার সিঙ্গারবিল গ্রামে। নিহত তাসফি ওই গ্রামের মধ্যপাড়ার মজনু মিয়ার ছেলে ও স্থানীয় দৌলতবাড়ি কিন্ডার গার্টেনের পেস্ন শ্রেণির ছাত্র। স্থানীয়রা জানান, সকালে তাসফি বাড়ি থেকে হেঁটে স্কুলে যাওয়ার পথে... বিস্তারিত
লাখাইয়ে পূর্ব শত্রম্নতার জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যাহ আদমদীঘিতে গৃহবধূর রহস্যজনক মৃতু্য হ শেরপুর ও শ্রীপুরে দুই লাশ উদ্ধারস্বদেশ ডেস্ক হবিগঞ্জের লাখাইয়ে পূর্ব শত্রম্নতার জেরে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বগুড়ার আদমদীঘিতে এক গৃহবধূর রহস্যজনক মৃতু্য হয়েছে। অন্যদিকে শেরপুর ও গাজীপুরের শ্রীপুরে দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর:
লাখাই/হবিগঞ্জ: হবিগঞ্জের লাখাইয়ে পূর্বশত্রম্নতার জেরে আব্দুস কুদ্দুস (৫৫) নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। সোমবার রাত ১২টার দিকে ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন অবস্থায় তার মৃতু্য হয়। নিহত আব্দুস কুদ্দুস... বিস্তারিত
সীতাকু-ে তিন দিনব্যাপী শিব চতুর্দশী মেলা শুরম্নসীতাকু- (চট্টগ্রাম) সংবাদদাতা হিন্দু ধর্মাবলম্বীদের অন্যতম তীর্থস্থান সীতাকু- চন্দ্রনাথ ধামে মঙ্গলবার থেকে শুরম্ন হয়েছে তিন দিনব্যাপী ঐতিহ্যবাহী শিব চতুর্দশী মেলা। মেলা ঘিরে মঙ্গলবার সকাল থেকে দেশের বিভিন্ন স্থানের তীর্থযাত্রীরা আসতে শুরম্ন করেছেন। এবারের মেলায় প্রায় ১০ লাখ তীর্থযাত্রীর সমাগম হবে বলে ধারণা করেছেন আয়োজকরা।
সীতাকু- মেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পলাশ চৌধুরী জানান, মেলা হিসেবে পরিচিত হলেও এটি মূলত হিন্দুদের একটি ধর্মীয় অনুষ্ঠান। চন্দ্রানাথ ধামে শিব চতুর্দশী... বিস্তারিত
গোবিন্দগঞ্জে আদিবাসী রমেশ টুডুর লাশ ১৪ মাস পর উত্তোলনগাইবান্ধা প্রতিনিধি গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাঁওতাল পলস্নীতে হামলার ঘটনায় নিহত রমেশ টুডু নামে এক আদিবাসীর লাশ দাফনের ১৪ মাস পর কবর থেকে উত্তোলন করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে গোবিন্দগঞ্জ উপজেলার গুমানিগঞ্জ ইউনিয়নের সিংটাজুড়ি এলাকা থেকে তার লাশ উত্তোলন করা হয়। পরে ময়নাতদন্ত্মের জন্য লাশ গাইবান্ধা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
রমেশ টুডুর মৃতু্যর প্রকৃত কারণ অনুসন্ধানে পুলিশ বু্যরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) আবেদনের পরিপ্রেক্ষিতে আদালতের নির্দেশে... বিস্তারিত
পাইকগাছায় ভাঙা কাঠের হসেতুতে নদী পারাপারখুলনা অফিস খুলনার পাইকগাছা উপজেলার হাড়িয়া নদীর ওপর শঙ্কদানা কাঠের ব্রিজটি ভেঙে যাওয়ায় জীবনের ঝুঁকি নিয়ে প্রতিদিন পারাপার হচ্ছেন হাজার হাজার মানুষ।
কিছুদিন আগে ব্রিজের সিংহভাগ ভেঙে পড়ায় তখন থেকে ঝুঁকি নিয়ে সাধারণ মানুষ কোনোরকমে নদী পার হলেও বন্ধ রয়েছে সব ধরনের যানবাহন চলাচল। ভেঙে পড়া ব্রিজটি স্থানীয় জনপ্রতিনিধিরা পরিদর্শন করলেও ঠিক কবে নাগাদ সংস্কার বা পুনর্নির্মাণ হতে পারে, তা নিশ্চিত করেনি কেউ।
এলাকাবাসী জানান,... বিস্তারিত
সংবাদ সংক্ষেপপ্রতিযোগিতা
শেরপুর (বগুড়া) সংবাদদাতা
শেরপুর উপজেলা পরিষদের উদ্যোগে সব শিক্ষাপ্রতিষ্ঠানে জাতীয় সংগীত চর্চাকে অনুপ্রাণিত করার লক্ষ্যে শুদ্ধভাবে দলগত জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার উপজেলা পরিষদ হল রম্নমে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শেরপুর পৌরসভার মেয়র মো. আব্দুস সাত্তার। বক্তব্য দেন এসি ল্যান্ড মো. লিটন সরকার, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. আব্দুল... বিস্তারিত
 
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close