পরবর্তী সংবাদ
ইউএস-বাংলার বহরে যুক্ত হলো ৮ম এয়ারক্রাফটযাযাদি রিপোর্ট ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান বহরে ড্যাশ ৮-কিউ৪০০ মডেলের নতুন একটি উড়োজাহাজ যুক্ত হয়েছে। এর ফলে প্রতিষ্ঠানটির উড়োজাহাজের সংখ্যা ৮-এ উন্নীত হলো। যার মধ্যে চারটি বোয়িং ৭৩৭-৮০০ ও চারটি ড্যাশ৮-কিউ৪০০। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে উড়োজাহাজটি গ্রহণ করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা ইমরান আসিফ। পরে এয়ারলাইন্সের সার্বিক উন্নতির জন্য দোয়া করা হয়।
এ সময় ইউএস-বাংলা এয়ারলাইন্সের নির্বাহী পরিচালক এম জি তৌহিদ, পরিচালক মসিউল আজম (ফ্লাইট অপারেশন) ও এ কে এম জুনায়েদ (কাস্টমার সার্ভিস), জিএম ইমরান আহমেদ (কাস্টমার সার্ভিস), জুলফিকার আলী (অপারেশন), মো. কামরম্নল ইসলাম (মার্কেটিং সাপোর্ট অ্যান্ড পাবলিক রিলেশন) এবং তৌফিকুল হকসহ (প্রকিউরমেন্ট) প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
কানাডার মন্ট্রিল থেকে ক্যাপ্টেন আবিদ সুলতান, ক্যাপ্টেন লুৎফর রহমান ও ফার্স্ট অফিসার মারম্নফ আহমেদ উড়োজাহাজটি চালিয়ে মঙ্গলবার সকালে হযরত শাহজালাল আন্ত্মর্জাতিক বিমানবন্দরে অবতরণ করান। বিমানটিতে ৭৬টি ইকোনমি ক্লাসের আসন রয়েছে।
উলেস্নখ্য, 'ফ্লাই ফাস্ট-ফ্লাই সেফ' স্স্নোগান নিয়ে যাত্রা শুরম্ন করা ইউএস-বাংলা এয়ারলাইন্স বর্তমানে প্রতি সপ্তাহে প্রায় ৩০০টির অধিক অভ্যন্ত্মরীণ ও আন্ত্মর্জাতিক রম্নটে ফ্লাইট পরিচালনা করে থাকে। যাত্রা শুরম্ন করার পর সাড়ে ৩ বছরে প্রতিষ্ঠানটি প্রায় ৩৬ হাজার ফ্লাইট পরিচালনা করেছে।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close