পায়ে বাঁধা ৮৩ ভরি সোনাফরিদপুর প্রতিনিধি ফরিদপুরে মধুখালীতে যাত্রীবাহী বাসে তলস্নাশি চালিয়ে ৮৩ ভরি ওজনের স্বর্ণালংকারসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার বিকাল ৫টার দিকে উপজেলার আড়পাড়া ইউনিয়নের রাজধরপুর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে একটি যাত্রীবাহী বাস তলস্নাশি করে ওই সোনা উদ্ধার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিকে মঙ্গলবার জেলার মুখ্য বিচারিক হাকিমের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
গ্রেপ্তার হওয়া ব্যক্তির নাম সাইদুর রহমান (৪০)। তার বাড়ি কুমিলস্না জেলার মুরাদনগর উপজেলার সাংগাড়িয়া কুড়ি গ্রামের বাসিন্দা। সোনাগুলো তার বায়ে বিশেষভাবে বাঁধা ছিল।
মধুখালী থানার পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে চুয়াডাঙ্গা থেকে ঢাকাগামী পূর্বাশা পরিবহনের একটি যাত্রীবাহী বাসে তলস্নাশি করে ওই বাসের যাত্রী সাইদুর রহমানের পায়ের সঙ্গে অভিনব কায়দায় বাঁধা চারটি প্যাকেট উদ্ধার করা হয়।
ওই প্যাকেটের ভেতরে ভারতীয় বাংলা ও ইংরেজি পত্রিকায় মোড়ানো স্বর্ণালংকার পাওয়া যায়। স্বর্ণালংকারের মধ্যে ছিল চেইন ও আংটি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, এ ব্যাপারে মধুখালী থানায় সাইদুর রহমানের বিরম্নদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close