ভেবেছিলাম মুক্ত জীবনে ফিরে যাব: রাষ্ট্রপতিযাযাদি রিপোর্ট সংসদে আসবেন আর ষষ্ঠ তলার সাংবাদিক লাউঞ্জে আসবেন না, এমন দিন রাষ্ট্রপতির দায়িত্ব পালনকালে তার ঘটেনি। মঙ্গলবারও তার ব্যতিক্রম ঘটেনি। যদিও সাংবাদিক লাউঞ্জে রাষ্ট্রপতি আসবেন- এমন বার্তা আগেই দিয়েছিল তার নিরাপত্তা বাহিনী।
মাগরিবের বিরতির আগে রাষ্ট্রপতি আবদুল হামিদ সরাসরি সাংবাদিক লাউঞ্জে এসে সংসদ বিটে কর্মরত সাংবাদিকদের খোঁজখবর নিলেন। নিজের ব্যক্তি জীবনের কথাও সরস গল্পে গল্পে বলে গেলেন।
আত্মজীবনী লেখা শুরম্ন করেছেন। অনেক দূর এগিয়েছেনও। বলেন, রাষ্ট্রীয় কাজের চাপে খুব বেশি সময় দিতে পারি না। তবে আত্মজীবনী লিখে শেষ করব।
পুনরায় রাষ্ট্রপতি নির্বাচিত হওয়া প্রসঙ্গে বলেন, ভেবেছিলাম ২৩ এপ্রিলের পর আবার মুক্ত জীবনে ফিরে যাব। কিন্তু সেটা তো আর হলো না।
সাংবাদিক লাউঞ্জে আসার পর বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সভাপতি ও জনকণ্ঠের বিশেষ প্রতিনিধি উত্তম চক্রবর্তী দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হওয়ায় তাকে অভিনন্দন জানান। এ সময় সংগঠনের অন্য নেতা ও সদস্যরা উপস্থিত ছিলেন।
আগামী ২৩ এপ্রিলের পর ফের রাষ্ট্রপতি হিসেবে দ্বিতীয় মেয়াদে শপথ নিতে পারেন আবদুল হামিদ। হাস্যরসের মাধ্যমে বসন্ত্মের স্মৃতিচারণ করেন রাষ্ট্রপতি। প্রায় ৩০ মিনিট সাংবাদিকদের সঙ্গে কথা বলে ফিরে যান সংসদে তার অফিসে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
প্রথম পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close