নিকেতন এলাকায় অবৈধ স্থাপনা উচ্ছেদযাযাদি রিপোর্ট রাজধানীর গুলশানের নিকেতন আবাসিক এলাকায় বিভিন্ন ভবনে বাণিজ্যিক ব্যবহার বন্ধ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।
মঙ্গলবার রাজউকের পক্ষ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, রাজধানীর গুলশানের নিকেতন আবাসিক এলাকার বিভিন্ন বাড়ির বাণিজ্যিক ব্যবহার বন্ধে একটি টাস্কফোর্স এ উচ্ছেদ অভিযান চালায়। এর নেতৃত্ব দেন রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট জেসমিন আক্তার ও অথরাইজড অফিসার আদিলুজ্জামান।
অভিযানে আটটি আবাসিক ভবনের পার্কিংয়ের জায়গায় অবৈধ স্থাপনা নির্মাণের কারণে তিনটি রেস্টুরেন্ট, দুটি গোডাউন, একটি বিউটিপার্লার, পাঁচটি দোকানসহ অনুমোদনহীন একটি ভবনের আংশিক উচ্ছেদ ও সিলগালা করে বন্ধ করা হয়। পাশাপাশি ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় এই প্রতিষ্ঠানগুলোর ইউটিলিটি সার্ভিস বিচ্ছিন্ন করা হয়েছে।
উচ্ছেদ অভিযানে উপস্থিত ছিলেন রাজউকের অঞ্চল-৪ (গুলশান, মহাখালী, পূর্বাচল)-এর পরিচালক খন্দকার অলিউর রহমান, সহকারী অথরাইজড অফিসার মাকিদ এহসান, প্রধান ইমারত পরিদর্শক আবু হানিফ সরকার, ইমারত পরিদর্শক সাইফুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তাসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং অন্যান্য সেবাদানকারী সংস্থা সহায়তার সদস্যরা।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close