শামসুজ্জামান দুদু কারাগারেযাযাদি রিপোর্ট বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে কারাগারে পাঠিয়েছে আদালত। মঙ্গলবার ঢাকার মহানগর হাকিম এ কে এম মঈন উদ্দিন সিদ্দিকীর আদেশের পর তাকে কারাগারে পাঠানো হয়।
এর আগে সোমবার খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন শেষে বাসায় ফেরার পথে তাকে গ্রেপ্তার করা হয়েছিল।
মঙ্গলবার রমনা থানার পুলিশ শামসুজ্জামান দুদুকে আদালতে হাজির করে জেলহাজতে আটক রাখার আবেদন করে। অপরদিকে তার আইনজীবীর জামিনের আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত।
মামলার তদন্ত্মকারী কর্মকর্তা রমনা থানার উপপরিদর্শক সুদীপ কুমার ব্রত আদালতে এক প্রতিবেদন দিয়ে বলেছেন, '৮ ফেব্রম্নয়ারি দুপুরে বিএনপি ও এর অঙ্গসংগঠনের প্রায় এক থেকে দেড় হাজার নেতাকর্মী লাঠিসোঁটা, ইটপাটকেল নিয়ে ও অস্ত্রে সজ্জিত হয়ে রাস্ত্মায় সরকারবিরোধী স্স্নোগান দেন এবং গাড়ি চলাচলে বাধা সৃষ্টি করেন। পুলিশকে হত্যার উদ্দেশ্যে ইটপাটকেল নিক্ষেপও করা হয়। খালেদা জিয়ার মামলার রায়ের বিরম্নদ্ধে এই বেআইনি সমাবেশ করা হয়েছিল। এ ঘটনায় পুলিশ ১৭৯ জন বিএনপি নেতাকর্মীর নাম উলেস্নখ করে একই দিন মামলা করে।'
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close