সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ ২ জন নিহত: আহত ৬স্বদেশ ডেস্ক সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রসহ ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন। প্রতিনিধি এবং সংবাদদাতাদের পাঠানো খবর :
ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ব্যাটারিচালিত ইজিবাইকের চাপায় তাসফি আহমেদ (৭) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। দুর্ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উপজেলার সিঙ্গারবিল গ্রামে। নিহত তাসফি ওই গ্রামের মধ্যপাড়ার মজনু মিয়ার ছেলে ও স্থানীয় দৌলতবাড়ি কিন্ডার গার্টেনের পেস্ন শ্রেণির ছাত্র। স্থানীয়রা জানান, সকালে তাসফি বাড়ি থেকে হেঁটে স্কুলে যাওয়ার পথে সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদ ভবনের দক্ষিণ পাশের সড়কে পৌঁছলে একটি ইজিবাইক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই সে মারা যায়। সিঙ্গারবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরম্নল ইসলাম ভূইয়া দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
চন্দনাইশ (চট্টগ্রাম): চন্দনাইশে সড়ক দুঘটনায় তিন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। জানা যায়, মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলার দোহাজারী পৌরসভার ব্যস্ত্মতম সড়ক স্টেশন রোড় দিয়ে তিন মোটরসাইকেল আরোহী যাওয়ার পথে রেললাইন পার হতে গিয়ে তিনজনই রেললাইনের ওপর মোটরসাইকেল নিয়ে ছিটকে পড়েন। এ সময় মোটরসাইকেলটি তাদের গায়ের ওপর উঠে যাওয়ায় তারা আহত হন। আহতরা হলেন মোহাম্মদ নাছির উদ্দীন (২৪), আবদুর রহিম (২২), আলী আসকর (৫৫)। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দোহাজারী হাসপাতালে এবং চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। আহতদের মধ্যে মোহাম্মদ নাছির উদ্দীনের অবস্থা আশঙ্কাজনক বলে নাছির উদ্দীনের পরিবার জানায়।
চকরিয়া (কক্সবাজার) : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চকরিয়া পৌর শহরের চিরিঙ্গায় বাসচাপায় রম্নশন আক্তার (২১) নামের নামের এক নারী নিহত হয়েছেন। এ সময় তার কোলে থাকা দুই বছরের শিশু অলৌকিকভাবে বেঁচে গেছেন। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত রম্নশন আক্তার উপজেলার কাকারা ইউনিয়নের মাইজকাকারা এলাকার সেলিম উদ্দিনের স্ত্রী। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মাইজকাকারা থেকে টমটমযোগে রম্নশন আক্তার বাবার বাড়ি পৌর শহরের চিরিঙ্গা যাচ্ছিলেন। এ সময় মহাসড়কের চিরিঙ্গা সড়ক ও জনপথ বিভাগের বিভাগীয় কার্যালয়ের সামনে কক্সবাজারমুখী একটি শ্যামলীমা পরিবহনের বাসকে ওভারটেক করতে গিয়ে টমটম থেকে পড়ে যায় ওই নারী ও তার কোলে থাকা দুই বছরের শিশু। এ সময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান রম্নশন আক্তার। কিন্তু অলৌকিকভাবে বেঁচে যায় কোলের শিশু।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close