গোদাগাড়ী সীমান্ত্মে বিএসএফের নির্যাতনে দুই জেলে আহতরাজশাহী অফিস রাজশাহীর গোদাগাড়ী সীমান্ত্মে বিএসএফ ও ভারতীয় জেলেদের নির্যাতনে দুই বাংলাদেশি জেলে আহত হয়েছেন। তাদের মধ্যে একজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও আরেকজনকে গোদাগাড়ী স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়েছে।
আহতরা হলেন উপজেলার দেওপাড়া ইউনিয়নের বিয়ানাবোনা গ্রামের মিজানুর রহমান মিজান ও নিশান আলী। তাদের মধ্যে মিজান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। আর নিশান আলী গোদাগাড়ী স্বাস্থ্য কমপেস্নক্সে।
রাজশাহী ১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শামীম মাসুদ আল ইফতেখায়ের জানান, সোমবার রাতে মিজান ও নিশান গোদাগাড়ীর খরচাকা সীমান্ত্ম এলাকায় পদ্মা নদীতে মাছ ধরতে যান। রাত দুইটার দিকে তারা ভুল করে পদ্মার ভারতীয় সীমানায় প্রবেশ করে। এ সময় ভারতীয় জেলেদের সঙ্গে তাদের মারামারি হয়। পরে বিএসএফ সদস্যরা তাদের ধরে নিয়ে পিটিয়ে জখম করে। মঙ্গলবার সকালে বিএসএফ তাদের ছেড়ে দেয়। পরে অন্য জেলেদের সহযোগিতায় পরিবারের সদস্যরা তাদের গোদাগাড়ী স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করেন। সেখান থেকে মিজানকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্ত্মার করা হয়।
ইফতেখায়ের বলেন, বিজিবির পক্ষে থেকে তাদের চিকিৎসার খোঁজখবর নেয়া হচ্ছে। বিএসএফের কাছে বার্তা পাঠিয়ে এর প্রতিবাদ জানানো হবে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close