সৈয়দপুরে মোবাইলে প্রশ্নপত্রসহ আটক ১নীলফামারী প্রতিনিধি নীলফামারীর সৈয়দপুরে মঙ্গলবার সকালে পরীক্ষা কেন্দ্রে প্রবেশের সময় মোবাইলে প্রশ্নপত্রসহ একজন শিক্ষার্থীকে আটক করে থানায় সোপর্দ করা হয়েছে। এছাড়া অসদুপায় অবলম্বনের দায়ে একজন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।
এসএসসি পরীক্ষার সৈয়দপুর ক্যান্ট বোর্ড হাইস্কুল পরীক্ষা কেন্দ্রে প্রবেশের সময় জায়েদ আলী নামের এক পরীক্ষার্থীর দেহ তলস্নাশি করে মোবাইলে প্রশ্নপত্রসহ আটক করেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রশীদ। সে লক্ষণপুর স্কুল অ্যান্ড কলেজের ছাত্র এবং বাঙালিপুর ইউনিয়নের চৌমহনী বাজারের গাজিউর রহমানের ছেলে। অপরদিকে একই কেন্দ্রে অসদুপায় অবলম্বনের দায়ে নয়ন চন্দ্র দেবনাথ নামের এক পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। সে বোতলাগাড়ি দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের ছাত্র।
বিষয়টি নিশ্চিত করেছেন সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বজলুর রশীদ। তিনি বলেন, পরীক্ষা শুরম্নর আগে মোবাইলে প্রশ্নপত্রসহ আটক করা হয় জায়েদ আলীকে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close