খুবির প্রথম বর্ষের শিক্ষার্থীদের পরামর্শ ও উদ্বুদ্ধকরণ কর্মশালাখুলনা অফিস খুলনা বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, নগর ও গ্রামীণ পরিকল্পনা, পরিসংখ্যান এবং পদার্থবিজ্ঞান ডিসিপিস্ননের প্রথম বর্ষে ভর্তি, নতুন শিক্ষার্থীদের জন্য শিক্ষাবিষয়ে পরামর্শ ও উদ্বুদ্ধকরণ প্রোগ্রাম অন একাডেমিক কাউন্সিলিং অ্যান্ড মোটিভেশন শীর্ষক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার সকাল ১০টায় উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইকিউএসির পরিচালক প্রফেসর ড. আহমেদ আহসানুজ্জামান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান।

কর্মশালায় স্বাগত বক্তব্য রাখেন বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুলের ডিন প্রফেসর ড. মো. রেজাউল হক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আইকিউএসির অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. সমীর কুমার সাধু। এ সময় আইকিউএসির অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. কামরম্নল হাসান তালুকদার উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানের পর রিসোর্স পার্সন হিসেবে বিভিন্ন বিষয়ভিত্তিক বক্তব্য উপস্থাপন করেন সায়েন্স স্কুলের ডিন প্রফেসর ড. মো. রেজাউল হক, রেজিস্ট্রার ভারপ্রাপ্ত প্রফেসর ড. এস এম রফিজুল হক, আইকিউএসির পরিচালক প্রফেসর ড. আহমেদ আহসানুজ্জামান, এগ্রোটেকনোলজি ডিসিপিস্ননের প্রফেসর ড. মো. মনিরম্নল ইসলাম এবং ইনস্টিটিউট অব এডুকেশন অ্যান্ড রিসার্চের সহকারী অধ্যাপক সুবর্ণা সরকার ও প্রভাষক কল্যাণী বাইন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close