ঢাবির বাস থেকে খালেদার নাম মুছল ছাত্রলীগঢাবি প্রতিনিধি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একটি বাস থেকে মঙ্গলবার বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নাম মুছে দেন ছাত্রলীগ নেতাকর্মীরা -যাযাদিরাজধানী ঢাকাসহ তার আশপাশের এলাকায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীদের যাতায়াতের জন্য বিভিন্ন সরকারের শাসনামলে বেশ কিছু বাস উপহার দেয়া হয়েছিল। এর মধ্যে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া প্রধানমন্ত্রী থাকাকালীন কয়েকটি পরিবহনও উপহার দেয়া হয়। সেগুলোতে উপহারদাতা হিসেবে 'সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার উপহার' লিখে দেয়া হয়েছিল।
মঙ্গলবার ঢাবি ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী ওই বাসগুলো থেকে খালেদা জিয়ার নাম মুছে ফেলেছেন। দুপুর আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।
বাস থেকে বিএনপির চেয়ারপারসনের নাম মুছে ফেলার কথা স্বীকার করেন ঢাবি শাখা ছাত্রলীগের উপ-মুক্তিযুদ্ধ সম্পাদক মাসুদ আল ইসলাম। তিনি বলেন, 'খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাৎকারী। তিনি আদালত স্বীকৃত দুর্নীতিবাজ। তার মতো একজন ঘৃণ্য ব্যক্তির নাম ঢাকা বিশ্ববিদ্যালয়ের মতো পবিত্র ক্যাম্পাসে থাকতে পারে না। তাই আমরা তার নাম বাস থেকে মুছে ফেলেছি।'
নাম মুছে ফেলার সময় কেন্দ্রীয় ছাত্রলীগের সমাজসেবা সম্পাদক রানা হামিদ, উপদপ্তর সম্পাদক শেখ নকিবুল ইসলাম সুমন, উপপ্রচার সম্পাদক খন্দকার রবিউল ইসলাম রবি প্রমুখ।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close