পুলিশ কর্মকর্তা বিধান ত্রিপুরাকে সতর্ক করল হাইকোর্টযাযাদি রিপোর্ট হযরত শাহজালাল আন্ত্মর্জাতিক বিমানবন্দরে গুলিভর্তি পিস্ত্মলসহ যাত্রী আটকের পর বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টার ঘটনায় ওই সময়ের উত্তরা জোনের ডিসি বিধান চন্দ্র ত্রিপুরাকে সতর্ক করেছে হাইকোর্ট। একই সঙ্গে এ বিষয়ে জারি করা রম্নল নিষ্পত্তি করে দিয়েছে আদালত।
তলবের পরিপ্রেক্ষিতে পুলিশ কর্মকর্তা বিধান ত্রিপুরা মঙ্গলবার আদালতে হাজির হয়ে বলেন, সংশিস্নষ্ট ব্যক্তি পিস্ত্মলের লাইসেন্স দেখানোয় মানবিক কারণে তাকে ছেড়ে দেয়া হয়েছিল। পরে আদালত দায়িত্ব পালনের ক্ষেত্রে আরও সতর্ক থাকতে বিধান ত্রিপুরাকে সতর্ক করে।
হাইকোর্টের বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি সহিদুল করিমের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেয়।
আদালতে বিধান ত্রিপুরার পক্ষে শুনানি করেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ন ও অ্যাডভোকেট আবদুল বাসেত মজুমদার। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল ফরহাদ আহমেদ ও সহকারী অ্যাটর্নি জেনারেল ইউসুফ মাহমুদ মোরশেদ।
পরে সহকারী অ্যাটর্নি জেনারেল ইউসুফ মাহমুদ মোরশেদ সাংবাদিকদের বলেন, আদালত বিধান ত্রিপুরাকে সতর্ক করে রম্নল নিষ্পত্তি করে দিয়েছে।
এর আগে গত ৩০ জানুয়ারি গুলিভর্তি পিস্ত্মলসহ হযরত শাহজালাল বিমানবন্দরে যাত্রী আটকের পর বিষয়টি ধামাচাপা দেয়ার ঘটনায় ওই সময়ের উত্তরা জোনের ডিসি বিধান ত্রিপুরাকে তলব করে হাইকোর্ট।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close