পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপট্রেনের ধাক্কায়
যুবকের মৃতু্য

যাযাদি রিপোর্ট
রাজধানীর খিলক্ষেতে ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৩৫) এক যুবকের মৃতু্য হয়েছে। তার পরনে সাদা লুঙ্গি ও ছাই রঙয়ের শার্ট ছিল। মঙ্গলবার ভোরে খিলক্ষেতের দক্ষিণ পাশের রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।
ঢাকা রেলওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. রবিউলস্না জানান, রাজশাহী থেকে ঢাকাগামী একটি ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই ওই ব্যক্তির মৃতু্য হয়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

যুবকের ঝুলন্ত্ম
মরদেহ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) সংবাদদাতা
কেরানীগঞ্জে আলমগীর হোসেন (২৬) নামে এক যুবকের ঝুলন্ত্ম মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে দক্ষিণ কেরানীগঞ্জ থানার দরিগাঁও দক্ষিণপাড়া থেকে মরদেহটি উদ্ধার করা হয়। আলমগীর ওই পাড়ার বাসিন্দা আব্দুর সাত্তার মিয়ার ছেলে।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জাফর ইকবাল জানান, দুপুরে দরিগাঁও দক্ষিণপাড়ায় লুঙ্গি দিয়ে মেহেগনি গাছের ডালের সঙ্গে গলায় ফাঁস দেয়া অবস্থায় মরদেহটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য স্যার সলিমুলস্নাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

লেগুনার ধাক্কায়
চালক নিহত
চট্টগ্রাম অফিস
বায়েজিদ থানাধীন ড্রাইভার কলোনির মোড়ে লেগুনার ধাক্কায় আলাউদ্দিন (৪০) নামের এক রিকশাচালক নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত আলাউদ্দিন ভোলা জেলার রায়রাবাদ এলাকার আবদুল মাজেদের ছেলে। তিনি বায়েজিদ থানার ইসলামপুর এলাকায় থাকতেন।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, সকাল সাড়ে ৯টায় গুরম্নতর আহত অবস্থায় আনা হলে আলাউদ্দিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। দুর্ঘটনার সময় রিকশার ওপর বসা ছিলেন তিনি।

পানিতে ডুবে
শিশুর মৃতু্য

সাতক্ষীরা প্রতিনিধি
সাতক্ষীরার পাটকেলঘাটায় পুকুরের পানিতে ডুবে আফরাজ (২) নামে একটি শিশুর মৃতু্য হয়েছে। মঙ্গলবার দুপুরে পাটকেলঘাটার যুগিপুকুরিয়া গ্রামে এ ঘটনা ঘটে। আফরাজ ওই গ্রামের টুকুল সরদারের ছেলে।
পাটকেলঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ মোল্যা জানান, দুপুরে পরিবারের সদস্যদের অজান্ত্মে খেলতে খেলতে বাড়ির পাশের পুকুরের পানিতে ডুবে যায় আফরাজ। অনেক খোঁজাখুঁজির পর পুকুর থেকে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে স্বজনরা।

নওগাঁয় এক ব্যক্তির
মরদেহ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি
নওগাঁ সদর উপজেলার একটি মাঠ থেকে জুয়েল রানা (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়। জুয়েল রানা নওগাঁ সদর উপজেলার খৈলশাকুড়ি গ্রামের জাহের আলীর ছেলে।
নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌরিকুল ইসলাম জানান, সকালে খৈলশাকুড়ি মাঠে স্থানীয় লোকজন জুয়েল রানার মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য নওগাঁ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

রিকশার ধাক্কায়
শিশুর মৃতু্য

রাজবাড়ী প্রতিনিধি
রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় অটোরিকশার ধাক্কায় শামীম শেখ (০৮) নামে এক শিশুর মৃতু্য হয়েছে। মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার জামালপুর ইউনিয়নের গুপ্ত লক্ষণদিয়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। শামীম ফরিদপুর জেলার মধুখালী উপজেলার চকরঘটা গ্রামের আসাদ শেখের ছেলে।
শিশুটির স্বজন মোস্ত্মফা শেখ জানান, শামীম বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের গুপ্ত লক্ষণদিয়া গ্রামের মামা আজিমুদ্দিন শেখের বাড়িতে বেড়াতে আসে। সকালে সে হেঁটে স্থানীয় নটাপাড়া বাজার থেকে ফেরার সময় মোলস্নাবাড়ি এলাকায় একটি অটোরিকশা তাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

বাসচাপায় এক
গৃহবধূ নিহত

নাটোর প্রতিনিধি
নাটোরের নলডাঙ্গায় বাসচাপায় রেখা বেগম (৪৬) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন। মঙ্গলবার সকাল ১০টায় নাটোর-নওগাঁ মহাসড়কের নলডাঙ্গা পৌরসভা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। রেখা উপজেলার ব্রহ্মপুর গ্রামের আশরাফ আলীর স্ত্রী।
নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্ত্মফা কামাল বলেন, সকালে রাজশাহীগামী রাজকীয় পরিবহনের একটি যাত্রীবাহী বাস নলডাঙ্গা বারনই ব্রিজের ওপরে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় বাসটি নলডাঙ্গা পৌরসভা মোড়ে রেখাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃতু্য হয়।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close