পূর্ববর্তী সংবাদ
সা ক্ষা ৎ কা রভালোবাসা চিরন্ত্মন ও শাশ্বতছোটপর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী অহনা। বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে তার অভিনীত একাধিক ধারাবাহিক নাটক। অভিনয় ও সমসাময়িক বিভিন্ন বিষয়ে কথা হয় তার সঙ্গে-অহনাপ্রচার চলতি ধারাবাহিক...
সবগুলোর নাম এ মুহূর্তে মনে করতে পারছি না। তবে বিভিন্ন চ্যানেলে আমার অভিনীত ১০টির মতো ধারাবাহিক নাটক প্রচার হচ্ছে। এর মধ্যে বৈশাখীতে 'রসের হাঁড়ি' ও 'কমেডি ফোরটুয়েন্টি', এনটিভিতে 'ভালোবাসা কারে কয়', আরটিভিতে 'নোয়াশাল', বাংলাভিশনে 'মহাগুরম্ন' ও এশিয়ান টিভিতে 'শালিস মানি তালগাছ আমার'।

খ- নাটক...
ধারাবাহিক নাটককে কেন্দ্র করেই অভিনয়ে আমার ব্যস্ত্মতা। তাই ধারাবাহিকের কারণে খ- নাটকে কাজের সুযোগ হয় না। তবে এর ফাঁকে সময় পেলে খ- নাটকে কাজ করছি। সম্প্রতি দুটি খ- নাটকে কাজ করেছি। এর একটি কিছু দিন আগে প্রচারও হয়েছে। অন্যটি ভালোবাসা দিবসের নাটক 'শুখপাখি'। নাটকটি ১৬ ফেব্রম্নয়ারি একটি চ্যানেলে প্রচার হবে।

চরিত্র...
আমি একজন অভিনয়শিল্পী। আর শিল্পী হিসেবে যে কোনো ধরনের চরিত্রে কাজ করতে আমার ভালো লাগে। আমি অভিনয় ভালোবাসি, অভিনয় শিল্পী হয়েই থাকতে চাই। তাই মরার আগ পর্যন্ত্ম অভিনয় চালিয়ে যেতে চাই।

আইডল...
অনেকের অভিনয়ই ভালো লাগে। তবে সুবর্ণা মোস্ত্মফা ও চিত্রলেখা গুহের অভিনয় অনেক বেশি ভালো লাগে। চিত্রলেখা গুহের সঙ্গে আমি অনেক নাটকে কাজ করেছি। তার সঙ্গে কাজ করে আমার খুব ভালো লাগে। মিডিয়াঙ্গনে তিনি তো আমার সবচেয়ে ভালো বন্ধু। বলা চলে, তিনি আমার অভিনয়ের জুটি।

নায়ক...
নায়িকা হিসেবে জুটিবেঁধে বেশি কাজ করেছি মোশাররফ করিম, জাহিদ হাসান ও মীর সাব্বিরের সঙ্গে। তবে মনে হয় বেশি কাজ করা হয়েছে মীর সাব্বিরের সঙ্গে। তাদের সঙ্গে কাজের অভিজ্ঞতাটা অনেক ভালো। সব সময় কাজে সহযোগিতা করেন।

চলচ্চিত্র...
চলচ্চিত্রের জায়গাটা অনেক বড়, এখানে কাজের যে সাহসের দরকার তা আমার নেই, ভয় লাগে। চলচ্চিত্রে কাজ করতে কেন যেন আমার মন চায় না। আমি চলচ্চিত্রের প্রতি একেবারেই আগ্রহী নই। যতদিন পারি নাটকেই কাজ করব।

ভালোবাসা দিবস...
ভালোবাসা ছাড়া মানুষ বাঁচতে পারে না। আমার কাছে ভালোবাসা অনেক বড় বিষয়। তাই এর সংজ্ঞাটা ব্যাপক। এটি যে শুধু প্রেমিক-প্রেমিকার মধ্যেই সীমাবদ্ধ, তা কিন্তু নয়। সন্ত্মানের সঙ্গে বাবা-মায়ের, ভাইয়ের সঙ্গে বোনের এবং বন্ধুর সঙ্গে বন্ধুর ভালোবাসা চিরন্ত্মন ও শাশ্বত। আমার ভালোবাসার মানুষ হচ্ছে মা-বাবা। ভালোবাসা দিবসে সারা দিন মা-বাবাকে সময় দেব। বাবা ব্যস্ত্ম থাকায় মাকে নিয়ে ঘুরতে বের হব।
 
পূর্ববর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close