যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভাফুলবাড়ী, কুড়িগ্রাম

ইউনুছ আলী আনন্দ

ষোল কোটি মানুষের জন্য প্রতিদিন দৈনিক যায়যায়দিন- এ স্স্নোগানকে সামনে রেখে দৈনিক যায়যায়দিনের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে স্থানীয় আনন্দ মিডিয়ায় অনুষ্ঠিত হয় এক প্রস্তুতি সভা।
এ সময় বক্তব্য রাখেন যায়যায়দিনের পাঠক ফ্রেন্ডস ফোরাম অনুরাগী কবি ও গল্পকার তমসুর হোসেন, ফ্রেন্ডস ফোরাম সহসভাপতি চারণ কবি আজিজুল হাকিম ম-ল, লেখক সুজন মাহমুদ, ফ্রেন্ডস ফোরাম উপদেষ্টা সাংবাদিক ইউনুছ আলী আনন্দ, এস টিভির প্রতিনিধি মকবুল হোসেন প্রমুখ।
সভাপতি তার সূচনা বক্তব্যে বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকা প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশে ও জনগণের কল্যাণে বিভিন্ন সমস্যাভিত্তিক সংবাদ প্রকাশ করে আসছে। নিরপেক্ষ দৈনিক পত্রিকা হিসাবে যায়যায়দিন অনেক পথ পাড়ি দিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। তাই যায়যায়দিনের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী স্মরণীয় করে রাখতে ফুলবাড়ী জেজেডি ফ্রেন্ডস ফোরাম বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি পালন করবে।
এ সময়ে বক্তারা বলেন, জাতীয় দৈনিক পত্রিকা যায়যায়দিনকে যুগের সঙ্গে তাল মিলিয়ে আরও আধুনিক ও মানুষের জন্য গ্রহণযোগ্য করার দাবি করেন।
পরে সম্মসম্মতিক্রমে যায়যায়দিনের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালনে ৬ জুন ইফতার-পূর্ব সময় বিকেল থেকে রমজানের তাৎপর্র্যপূর্ণ আলোচনা সভা, কেক কাটা, ইফতার ও দোয়া মাহফিল ও তমসুর হোসেনের 'ক্ষুধিত তিমির' কবিতার বইয়ের মোড়ক উন্মোচনের সিদ্ধান্ত্ম গ্রহণ করা হয়। এ কর্মসূচিতে অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, থানা অফিসার ইনচার্জ, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার, স্থানীয় ইউপি চেয়ারম্যান, স্থানীয় রাজনৈতিক নেতৃবর্গ, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিদের আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত্ম নেয়া হয়েছে।
এ সময়ে আরও উপস্থিত ছিলেন যায়যায়দিনের পাঠক আলহাজ হাফেজ মো. ইব্রাহীম খলিল, ফ্রেন্ডস ফোরাম সদস্য সিারাজুল ইসলাম, মামুন অর রশিদ, হাফিজুর রহমান ও নুর ইসলাম নাহিদ।

উপদেষ্টা
ফ্রেন্ডস ফোরাম, ফুলবাড়ী, কুড়িগ্রাম
হাজীগঞ্জ, চাঁদপুর

মো. আবু বকর ছিদ্দিক সুমন

হাজীগঞ্জে যায়যায়দিনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার এ সভা অনুষ্ঠিত হয়।
জেজেডি ফ্রেন্ডস ফোরামের সভাপতি মো. আবু বকর ছিদ্দিক সুমনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি এবং আজকের দেশকণ্ঠের সম্পাদক ও প্রকাশক মো. এনায়েত মজুমদার।
সভাপতি তার সূচনা বক্তব্যে বলেন, দৈনিক যায়যায়দিন পত্রিকা প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশে ও জনগণের কল্যাণে বিভিন্ন সমস্যাভিত্তিক সংবাদ প্রকাশ করে আসছে। নিরপেক্ষ দৈনিক পত্রিকা হিসাবে যায়যায়দিন অনেক পথ পাড়ি দিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। তাই যায়যায়দিনের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী স্মরণীয় করে রাখতে হাজীগঞ্জ জেজেডি ফ্রেন্ডস ফোরাম বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি পালন করবে।
এ সময়ে উপস্থিত ছিলেন হাজীগঞ্জ প্রেসক্লাবের সদস্য ও ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা মো. মেহেদি হাছান সর্দার, ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা ও সাংবাদিক বিপস্নব মজুমদার, ফ্রেন্ডস ফোরামের উপদেষ্টা কাজী মোরশেদ আলম, গাজী মইনউদ্দিন, মো. শরিফ উল্যাহ, তাসমিন হায়দার, রাধেশান হাওলাদার, মো. ফিরোজ হোসেন, মো. নাদিম হোসেন, সুজন দাস, এসএম মিরাজ মুন্সি, মো. মাসুদ আলম, মো. জিদান, ফ্রেন্ডস ফোরাম সহসভাপতি মো. শাহাদাত হোসেন তালুকদার, ফ্রেন্ডস ফোরাম বন্ধু ও সাংবাদিক হাবিব উলস্নাহ সুমন।

সভাপতি
জেজেডি ফ্রেন্ডস ফোরাম
টোরাগড়, হাজীগঞ্জ, চাঁদপুর
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close