খানসামায় জেজেডি ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠনউপদেষ্টা জেজেডি ফ্রেন্ডস ফোরাম খানসামা, দিনাজপুর খানসামায় বন্ধুদের ফটোসেশনমো. নুরনবী ইসলাম

দিনাজপুরের খানসামা উপজেলায় সাংবাদিক, লেখক, সমাজকর্মী, শুভানুধ্যায়ী সকলের মধ্যে প্রীতি, ঐক্য ও পারস্পরিক সহযোগিতার এক অভিন্ন বন্ধন তৈরিতে জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার পাঠক সংগঠন 'জেজেডি ফ্রেন্ডস ফোরামের কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার বিকেল ৫ টায় পাকেরহাট ডাকবাংলোতে এ কমিটি গঠন করা হয়।
দৈনিক যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. নুরনবী ইসলামের তত্ত্বাবধানে প্রবীণ সাংবাদিক লেখক মো. নুর ইসলাম শাহকে আহ্বায়ক ও কবি নাজমা আহমেদ নুরীকে সদস্য সচিব করে ২৩ সদস্যবিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।
কমিটির অন্য সদস্যরা হলেন- কবি ও লেখক বাসব রায় যুগ্ম আহ্বায়ক, ইব্রাহিম সরকার যুগ্ম আহ্বায়ক, এস এম মোজাম্মেল হক যুগ্ম আহ্বায়ক, প্রভাষক হাজ্জাল আল হাদী বড় বাবু যুগ্ম আহ্বায়ক, পলাশ রায় যুগ্ম সদস্য সচিব এবং কবি তোজাম্মেল হক বকুল যুগ্ম সদস্য সচিব। এ ছাড়াও সমাজসেবিকা ও ইউপি সদস্যা আহেদা খাতুন, নারীনেত্রী ও ইউপি সদস্যা নুরায়না আক্তার নুরী, সমাজসেবিকা ও শিক্ষিকা বদরম্নন্নেছা প্রামাণিক বন্যা, কবি শিশির রায়, সাংবাদিক মোজাফফর হোসেন, সাংবাদিক ধীমান দাস, কবি তাজ ফারাজুল ইসলাম চৌধুরী, সমাজসেবক সিকান্দার আলী কাবুল, ছড়াকার অনন্য আমিনুল, সাংবাদিক নূপুর নাহার তাজ চৌধুরী, শিক্ষক ভূপেন্দ্র নাথ রায়, এসএম রকি, মিলন দেব, জামিল, সুমন শাহ্‌কে সদস্য করা হয়েছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close