পরবর্তী সংবাদ
শান্ত্ম-মারিয়ামে ইফতার ও দোয়াক্যাম্পাস ডেস্ক গত ২২ রমজান, ০৮-জুন বাদ আসর ঢাকা ক্যান্টনমেন্টে আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেনে, শান্ত্ম-মারিয়াম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ইমামুল কবীর শান্ত্মর পরলোকগত শ্রদ্ধেয় পিতা-মাতা ও পরিবারের অন্য সদস্যদের স্মরণে এক দোয়া মাহ্‌ফিল ও ইফতারের আয়োজন করা হয়। ওই অনুষ্ঠানে সরকারি ও বেসরকারি, বিশেষ করে ইউজিসিসহ বিভিন্ন দপ্তরের উচ্চপদস্থ কর্মকর্তা-কর্মচারী, মুক্তিযোদ্ধা ফাউন্ডেশনের সম্মানিত মুক্তিযোদ্ধা ও সমাজের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।
আয়োজকদের মধ্যে উপস্থিত ছিলেন, শান্ত্ম-মারিয়াম ফাউন্ডেশনের চেয়ারম্যানসহ ভাইস চেয়ারম্যান ডা. আহসানুল কবীর ও সব কর্মকর্তা কর্মচারী, শান্ত্ম-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির উপাচার্য্য প্রফেসর ড. কাজী মো. মফিজুর রহমান ও ট্রাস্টিবোর্ডের সম্মানিত সদস্য, শিক্ষক এবং সুন্দরবন গ্রম্নপের ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারিরা।
তিন পর্বের এই অনুষ্ঠান যথারীতি বিকাল ৫টায় অতিথিদের আসন গ্রহণ দিয়ে শুরম্ন হয়। শান্ত্ম-মারিয়াম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. ইমামুল কবীর শান্ত্ম আমন্ত্রিত অতিথিদের অনুষ্ঠানে আসার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে তাদের সঙ্গে কুশল বিনিময় করেন। এরপর ছিল আয়োজক প্রতিষ্ঠানের কর্মযজ্ঞ তথা সেবাকার্যক্রম সম্পর্কে সংক্ষিপ্ত আলোচনা পর্ব। এই পর্বে আলোচক ছিলেন বিশিষ্ট শিশু চিত্র বিশেষজ্ঞ ও শান্ত্ম-মারিয়াম একাডেমির উপদেষ্টা অধ্যাপক মোস্ত্মাফিজুল হক। এরপর শুরম্ন হয় দোয়া মাহফিল। এই পর্ব পরিচালনা করেন শান্ত্ম-মারিয়াম বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্ট্যাডিজ বিভাগের প্রধান মো. ইসহাকসহ অন্য আলেমরা। দোয়া মাহফিলে পবিত্র রমজান ও ইহকাল পরকালের ওপর গুরম্নত্বপূর্ণ আলোচনা শেষে শান্ত্মর পরিবারসহ সব মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close