সংবাদ সংক্ষেপগাড়িতে বাবাকে
কবর দিল ছেলে!
যাযাদি ডেস্ক
কথায় আছে, থাকতে দেয় না ভাত-কাপড়, মরলে করে দান সাগর। ঠিক এমনটাই করলেন নাইজেরিয়ার এক যুবক। বাবার ইচ্ছাপূরণ করতে নতুন কেনা বিএমডবিস্নউতে মরদেহ রেখে দাফন সম্পন্ন করেছেন ছেলে। এমন ঘটনা ঘটেছে নাইজেরিয়ায়।
জানা গেছে, বাবার খুব ইচ্ছা ছিল দামি গাড়িতে চড়ে ঘুরে বেড়ানোর। কিন্তু বাবা বেঁচে থাকতে, সেই সাধ পূরণ করতে পারেননি ছেলে। তাই বাবার মৃতু্যর পর নতুন বিএমডবিস্নউ গাড়ি কিনে কবর দিয়েছেন ছেলে। গাড়িটার মূল্য ভারতীয় মুদ্রা প্রায় ৬০ লাখ। ছেলের এই কীর্তি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের মতো শেয়ার হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীরা ঘটনাটি নিয়ে সমালোচনা করতে ছাড়েননি। সূত্র-হিন্দুস্থান টাইমস

ভাগ্নের হাতে
মামা খুন
কক্সবাজার প্রতিনিধি
ফেসবুকে ছবি পোস্ট করাকে কেন্দ্র করে কক্সবাজারের চকরিয়ায় ভাগ্নের ছুরিকাঘাতে নুরম্নল আবছার (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলার ফাসিয়াখালীর ভাঙ্গারমুখ গ্রামে এ ঘটনা ঘটে। আবছার ওই গ্রামের আব্বাস আহামদের ছেলে এবং ঘাতক জাকির আলম একই গ্রামের ফেরদৌসের ছেলে। আবছার ও ঘাতক জাকির সম্পর্কে মামা ভাগ্নে।
স্থানীয়রা জানান, দুই বছর আগে জাকিরের সঙ্গে আবছারের এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। পরে জাকির হুসনে আরা নামে অন্য এক নারীকে বিয়ে করেন। প্রেমের সম্পর্ক থাকা অবস্থার দুজনের কিছু অন্ত্মরঙ্গ ছবি সম্প্রতি ফেসবুকে পোস্ট করেন জাকির। ফেসবুকে কেন তার মেয়ের ছবি পোস্ট করেছেন তা আবছার জানতে চান জাকিরের কাছে। এ সময় মামা-ভাগিনের মধ্যে বাকবিত-ার একপর্যায়ে আবছারকে ছুরিকাঘাত করেন জাকির। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি।

অজ্ঞাত যুবকের
মরদেহ উদ্ধার
দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুর শহরতলী ফুলতলা থেকে অজ্ঞাত পরিচয় (৩০) এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে ফুলতলা শ্মশানঘাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম জানান, ফুলতলা শ্মশানঘাট এলাকায় মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। নিহতের নামপরিচয় জানার চেষ্টা চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

পাবনায় জেএমবি
সদস্য আটক
পাবনা প্রতিনিধি
পাবনা সদর উপজেলায় শাহীন আলম (২৮) নামে এক জেএমবি সদস্যকে আটক করেছের্ যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন র্(যাব-১২) সিরাজগঞ্জের সদস্যরা। বুধবার ভোরে উপজেলার চর আশুতোষপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। বিকালে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যেমের্ যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের কমান্ডার মো. সাকিবুল ইসলাম খান বিষয়টি জানান। শাহীন আলম ওই গ্রামের মো. শাহজাহান শেখের ছেলে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, শাহীন আলম একজন জেএমবি সদস্য। তিনি সুজানগর থানায় ২০১৬ সালে সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা মামলার অন্যতম আসামি। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পাবনার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close