বাঘায় সেহরিতে ভিন্নধর্মী আয়োজন মন্ত্রীর!বাঘা (রাজশাহী) সংবাদদাতা রমজান মাসে রাজনৈতিক, সামাজিকসহ বিভিন্ন সংগঠন কোনো না কোনো দিন ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করছে। কিন্তু সেহরিতে আনুষ্ঠানিকভাবে কেউ কোনো আয়োজন করেছেন, এ বিষয়টা জানা ছিল না কারও। সেহরিতে ভিন্নধর্মী চমকপ্রদ এ আয়োজন করে চমকে দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম এমপি (বাঘা-চারঘাট)। অনেকের একসঙ্গে ইফতার করা হলেও একসঙ্গে সেহরি খাওয়ার ভাগ্য হয় না। তাই সেহরিতে সবাইকে নিয়ে একসঙ্গে খেয়ে রোজার নিয়তে এই আয়োজন। নেতাকর্মীদের অংশগ্রহণে প্রাণবন্ত্ম হয়ে ওঠে সেহরি অনুষ্ঠান। মন্ত্রীর সার্বিক পরিকল্পনায় এর আয়োজন করে বাংলাদেশ আওয়ামী লীগ মনিগ্রাম ইউনিয়ন শাখা। সোমবার রাতে উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয় মাঠে এর আয়োজন করা হয়। সেহরি খাওয়ার পর এর সমাপ্তি ঘটে।
ইউনিয়ন কমিটির সভাপতি সাইফুল ইসলাম জানান, পররাষ্ট্র প্রতিমন্ত্রীর নিজস্ব পরিকল্পনায় ভিন্নধর্মী এই আয়োজন। এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল প্রমুখ।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close