পরবর্তী সংবাদ
অবৈধ কাঠসহ ট্রাক আটককাপাসিয়া (গাজীপুর) সংবাদদাতা গাজীপুরের কাপাসিয়ায় অবৈধ শতাধিক গজারি গাছসহ একটি ট্রাক এবং ট্রাকচালক খোকন মিয়া (৩০) ও সহকারী বাবুল মিয়াকে (২৭) আটক করেছে থানা পুলিশ। পরে পুলিশ বাদী হয়ে তিনজনের নামে থানায় মামলা দায়ের করে।
জানা যায়, কাপাসিয়া উপজেলা শহরের সদর রোডে সোমবার ভোরে গজারি কাঠভর্তি একটি ট্রাককে সন্দেহ হলে বাজারের পাহারাদাররা আটক করে। পরে থানা পুলিশ এসে চালকসহ ট্রাকটি থানায় নিয়ে যায়।
এ ব্যাপারে থানা পুলিশ বাদী হয়ে কাঠ পাচারকারী দলের মূল হোতা হারম্নন অর রশীদ ওরফে গজারি হারম্নন, ট্রাকচালক খোকন মিয়া (৩০) ও বাবুল মিয়াকে (২৭) আসামি করে ১১ জুন সোমবার সকালে মামলা দায়ের করেছে। তাদের বাড়ি কাপাসিয়া উপজেলার বাঘেরহাট গ্রামে। এ সময় পাচারকারী দলের সদস্য হারম্ননের ভাতিজা কাওছার (২০) পালিয়ে যেতে সক্ষম হয়। ট্রাকচালক জানায়, গত এক সপ্তাহে উপজেলার ভলেশ্বর গ্রামের সরকারি বন থেকে অবৈধ গজারি কাঠের ৩টি চালান মেঘনা ঘাট এলাকায় পাচার করা হয়েছে।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
স্বদেশ -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close