পরবর্তী সংবাদ
সংবাদ সংক্ষেপবিদু্যৎস্পৃষ্ট হয়ে
যুবকের মৃতু্য

যাযাদি রিপোর্ট
চট্টগ্রাম নগরীর পশ্চিম বাকলিয়া এলাকায় বিদু্যৎস্পৃষ্ট হয়ে এক যুবকের মৃতু্য হয়েছে। নিহত মো. রম্নবেল (৩০) স্থানীয় আবদুল জলিলের ছেলে। মঙ্গলবার রাত ১০টার দিকে পশ্চিম বাকলিয়া বাদশা মিয়া সড়কে এ ঘটনা ঘটে।
চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার বলেন, রাতে নিজের বাসায় বিদু্যতের সুইচ অন করতে গিয়ে রম্নবেল দুধু্যৎস্পৃষ্ট হন। রাত সাড়ে ১০টার দিকে হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ট্রাক-অটো সংঘর্ষে
দুইজন নিহত

জামালপুর প্রতিনিধি
জামালপুরের ছনকান্দায় ট্রাকের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। বুধবার সকাল সাড়ে ৮টায় জামালপুর-ময়মনসিংহ সড়কে হতাহতের এ ঘটনা ঘটে। নিহতদের একজন হলেন জেলা শহরের মুন্সিপাড়া এলাকার মোফাজ্জল হোসেনের ছেলে মোশারফ হোসেন (৪২)। এ ছাড়া অজ্ঞাতপরিচয় এক শিশু নিহত হয়।
জেলা ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশন কর্মকর্তা মো. নূরউদ্দীন জানান, ময়মনসিংহ থেকে দুটি অটোরিকশা জামালপুর যাওয়ার সময় ময়মনসিংহগামী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সাতজন আহত হন। আহতদের জামালপুর সদর হাসপাতালে নেয়া হলে সেখানে দুইজন নিহত হন।

ট্রেনে কাটা পড়ে
যুবকের মৃতু্য

টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলের ভুঞাপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় (৪০) এক যুবকের মৃতু্য হয়েছে। বুধবার ভোরে ভুঞাপুর উপজেলার আগতেরিলস্না এলাকায় বঙ্গবন্ধু সেতু পূর্ব-তারাকান্দি রেললাইনে এ দুর্ঘটনা ঘটে।
ভুঞাপুর রেলওয়ে স্টেশন মাস্টার আব্দুল কাদের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, বুধবার ভোরে ৩৮ নম্বর চট্টগ্রাম মেইল ট্রেনে কাটা পড়েন ওই যুবক। এতে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়।

মাধবপুরে নারীর
মরদেহ উদ্ধার

হবিগঞ্জ প্রতিনিধি
হবিগঞ্জের মাধবপুরে অজ্ঞাতপরিচয় (৩০) এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বুধবার দুপুর ২টায় মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্ত্মের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।
পুলিশ সূত্রে জানা যায়, বুধবার দুপুরে মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের কমলানগর গ্রামে একটি জমিতে আনুমানিক ৩০ বছর বয়সী এক নারীর অর্ধগলিত মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয় স্থানীয় লোকজন। পরে মাধবপুর-চুনারম্নঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) এসএম রাজু এবং ওসি ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করেন। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহটি অধিকাংশ পচে গেছে। ধারণা করা হচ্ছে, তাকে হত্যা করে এখানে ফেলে রেখেছে দুর্বৃত্তরা।

সড়ক দুর্ঘটনায়
হেলপার নিহত

রংপুর প্রতিনিধি
রংপুরের বদরগঞ্জে সড়ক দুর্ঘটনায় আখতারম্নজ্জামান (৩০) নামে এক ট্রলির হেলপার নিহত হয়েছেন। আখতারম্নজ্জামান উপজেলার মধুপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) রাজারামপুর কাজিরহাট এলাকার আজিত মিয়ার ছেলে। তিনি ট্রলির হেলপার হিসেবে কাজ করতেন। বুধবার সকালে উপজেলার কালুপাড়া ইউপির শংকরপুর হরিবোলস্নাপাড়া স্থানে এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, একটি ট্রলি বদরগঞ্জ হতে নাগেরহাট যাওয়ার পথে হরিবোলস্নাপাড়া নামক স্থানে অটোবাইকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে আখতারম্নজ্জামান ট্রলি হতে ছিটকে পড়ে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে গুরম্নতর আহত হন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অজ্ঞাত যুবকের
মরদেহ উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধার সাদুলস্নাপুরে অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে উপজেলার দামোদুরপুর ইউনিয়নের দক্ষিণ জামুডাঙ্গা ম-লপাড়া গ্রামের ঘাঘট নদীর পাড় থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
স্থানীয়দের বরাত দিয়ে জেলা পরিষদের সদস্য মনোয়ারম্নল হাসান জিম ম-ল জানান, সকালে স্থানীয়রা ঘাঘট নদীতে মরদেহটি ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। সাদুলস্নাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করেছে। মরদেহটি পচন ধরায় তার পরিচয় শনাক্ত করা সম্ভব হয়নি। ধারণা করা হচ্ছে আনুমানিক আট-দশ দিন আগে কে বা কারা তাকে হত্যা করে নদীতে ফেলে রেখে যায়। তার পরিচয় শনাক্ত করার চেষ্টা চলছে।



পিকআপ ভ্যানচাপায়
পথচারী নিহত

টাঙ্গাইল প্রতিনিধি
টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলার অর্জুনা ইউনিয়নের তারাই এলাকায় পিকআপ ভ্যানচাপায় লাল মিয়া (৫০) নামে এক পথচারী নিহত হয়েছেন। বুধবার সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত লাল মিয়ার বাড়ি উপজেলার তারাই গ্রামে।
ভুঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুছ ছালাম মিয়া জানান, সকালে লাল মিয়া বাজারে যাওয়ার জন্য তারাই এলাকার ভুঞাপুর-তারাকান্দি সড়ক পার হচ্ছিলেন। এ সময় একটি পিকআপ ভ্যান তাকে চাপা দিয়ে পালিয়ে গেলে ঘটনাস্থলেই তার মৃতু্য হয়। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।
 
পরবর্তী সংবাদ
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close