আরও ১১ জেলায় কমিটি করল যুবদলযাযাদি রিপোর্ট আরও ১১ সাংগঠনিক জেলা শাখার নতুন কমিটি (আংশিক) ঘোষণা করেছে জাতীয়তাবাদী যুবদল। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি সাইফুর আলম নীরব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরম্নল ইসলাম নয়ন কমিটির অনুমোদন দিয়েছেন। এর আগে ৬ জুন ১০টি সাংগঠনিক জেলার নতুন কমিটি (আংশিক) ঘোষণা করে জাতীয়তাবাদী যুবদল।
ঘোষিত ১১ জেলা শাখার কমিটি হলো- বগুড়ায় সভাপতি সিপার আল বখতিয়ার ও সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, ফেনীর সভাপতি জাকির হোসেন জসিম ও সাধারণ সম্পাদক নাসির খন্দকার, ঝিনাইদহে সভাপতি আহসান হাবিব রনক ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম পিন্টু, চাঁদপুরের সভাপতি মোফাজ্জল হোসেন চান্দু ও সাধারণ সম্পাদক নুরম্নল আমিন খান আকাশ, জামালপুরের সভাপতি ফিরোজ মিয়া ও সাধারণ সম্পাদক মিজানুর রহমান, চট্টগ্রাম (উত্তর) সভাপতি হাসান মোহাম্মদ জসিম ও সাধারণ সম্পাদক এসএ মুরাদ চৌধুরী।
এ ছাড়া মুন্সীগঞ্জের সভাপতি সুলতান আহমেদ ও সাধারণ সম্পাদক আ. সালাম মোলস্না, সৈয়দপুরের সভাপতি আনোয়ার হোসেন প্রামাণিক ও সাধারণ সম্পাদক তারিক আজিজ, লালমনিরহাটের সভাপতি জাহিদুল ইসলাম খোকন ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান বাবু, ব্রাক্ষণবাড়িয়ার সভাপতি শামীম মোলস্না ও সাধারণ সম্পাদক ইয়াসিন মাহমুদ এবং গোপালগঞ্জের সভাপতি সিকদার শহিদুল ইসলাম লেলিন ও সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন লিপটন।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close