পাংকু জামাই, চিটাগাংইয়া পোয়া নোয়াখাইলস্না মাইয়া, পোড়ামন টু, কমলা রকেটঈদের ছবি ৪আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ঢাকাই প্রেক্ষাগৃহে ৪টি ছবি মুক্তি পাবে। এগুলো হচ্ছে শাকিব খান অভিনীত 'চিটাগাইঙ্গা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া', 'পাংকু জামাই' ও সিয়াম আহমেদ অভিনীত 'পোড়ামন টু'। এ ছাড়া ছোটপর্দাতে নতুন একটি ছবির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে। এর নাম 'কমলা রকেট'। ঈদের ছবি নিয়ে লিখেছেন স্যাম. অরন্যা'পাংকু জামাই' ছবির দৃশ্যে শাকিব খান ও অপু বিশ্বাসএ ঈদে মুক্তি পাবে সাবেক তারকা দম্পতি শাকিব খান-অপু বিশ্বাস অভিনীত 'পাংকু জামাই' ছবিটি। রোববার প্রকাশ হয়ে গেল পাংকু জামাই থেকে গান 'আলতা দুধে'। এ্যান্ডু্র কিশোর ও কনকচাঁপার কণ্ঠ দেয়া গানটির দৃশ্যায়ন হয়েছে কক্সবাজারে। সেখানে শাকিব-অপুকে সেকেলে স্টাইলে দেখা গেছে। ইউটিউবে ২৪ ঘণ্টায় গানটি দেখা হয়েছে ৩ লাখের বেশিবার। 'পাংকু জামাই' পরিচালনা করেছেন আবদুল মান্নান। প্রযোজনায় আছে ভাওয়াল পিকচার।
২০১৬ সালে শুরম্ন হয় সিনেমাটির দৃশ্যায়ন। মাঝপথে মাতৃত্বজনিত কারণে কোনো ঘোষণা ছাড়াই উধাও হন অপু বিশ্বাস। বছর খানেক পর নায়িকা ফিরলেও জটিলতা বাধে শাকিবের সঙ্গে। তাদের ছাড়াছাড়িও হয়ে যায়।
কয়েক মাস আগে 'পাংকু জামাই'-এর কিছু অংশের শুটিং করেন অপু। কিন্তু শাকিব আর এ সিনেমার জন্য ক্যামেরার সামনে দাঁড়াননি। বাধ্য হয়ে লগ্নি ফেরত পেতে ঈদের বাজারে 'পাংকু জামাই' মুক্তি দিচ্ছেন প্রযোজক।
ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিব খান ও বুবলি অভিনীত 'চিটাগাংইয়া পোয়া নোয়াখাইলস্না মাইয়া' ছবিটি। উত্তম আকাশ পরিচালিত এই ছবিটি তাদের এবারের ঈদের চমক হিসেবে পাবেন দর্শক। আসন্ন ঈদকে কেন্দ্র করে তৈরি হয়েছে ছবিটি। এরইমধ্যে ছবিটির টিজার, গান বেশ আগ্রহী করে তুলেছে এই জুটির ভক্তদের। গত রোববার প্রকাশ হওয়া 'কেন আজকাল' গানটিতে। কলকাতার আকাশ সেনের সুর ও সংগীতে তিনি নিজেই গেয়েছেন গানটি। গানের দৃশ্যে শাকিব খান ও বুবলিকে বেশ আকর্ষণীয় রূপে দেখা গেছে। বিশেষ করে তাদের লুক, গানের লোকেশন ও কোরিওগ্রাফি ব্যাপক প্রশংসিত হয়েছে। থাইল্যান্ডের দৃষ্টিনন্দন কিছু জায়গায় গানটির দৃশ্যায়ন হয়েছে। শাপলা মিডিয়ার প্রযোজনায় নির্মিত 'চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইলস্না মাইয়া' ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। এতে শাকিব-বুবলি ছাড়া আরও অভিনয় করেছেন ওমর সানী, মৌসুমী, কাজী হায়াত, সাদেক বাচ্চু প্রমুখ।
গত সপ্তাহে বিনাকর্তনে ছাড়পত্র পেয়েছে ঈদের ছবি 'পোড়ামন টু'। খবরটি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সদস্য নাসির উদ্দিন দিলু। তিনি বলেন, ছবিটি দেখে খুব ভালো লাগল। সিয়াম ও পূজা দুজনেই বেশ ভালো অভিনয় করেছে। ছবিটি প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া। নির্মাণের শুরম্ন থেকেই আলোচনায় ছিল 'পোড়ামন ২' ছবিটি।
বিশেষ করে ছবির পোস্টার, টিজার, ট্রেলার এবং গান প্রকাশের পর দর্শকরা তা পছন্দ করেছে। ছবিটি পরিচালনা করেছেন তরম্নণ নির্মাতা রায়হান রাফি। এই ছবির মধ্য দিয়ে চলচ্চিত্রে অভিষেক হচ্ছে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদের। ছবিতে তার চরিত্রের নাম সুজন শাহ। তার বিপরীতে অভিনয় করছেন পূজা চেরি। সুপারহিট 'পোড়ামন' ছবির সিকু্যয়ালে নির্মিত হয়েছে 'পোড়ামন ২'। নির্মাতা জানিয়েছেন, ছবিতে থাকছে পাঁচটি গান। সিয়াম-পূজা ছাড়াও অভিনয় করছেন বাপ্পারাজ, ফজলুর রহমান বাবু, আনোয়ারা প্রমুখ।
আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে ইমপ্রেস টেলিফিল্মের নতুন ছবি 'কমলা রকেট। ২ জুন ছবিটির ২ মিনিট ২৪ সেকেন্ডের একটি ট্রেলার ইউটিউবে প্রকাশ পেয়েছে। এটি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সাড়া ফেলেছে। ২০১৬ সালে 'জালালের গল্পের' পর কমলা রকেটে ফের দেখা যাবে জনপ্রিয় অভিনেতা ও নির্মাতা তৌকীর আহমেদ ও মোশাররফ করিমকে। 'কমলা রকেট' মূলত কথাসাহিত্যিক শাহাদুজ্জামানের 'মৌলিক' ও 'সাইপ্রাস' নামের দুটি গল্প অবলম্বনে নির্মিত। এর চিত্রনাট্য লিখেছেন শাহাদুজ্জামান ও পরিচালনা করেছেন নূর ইমরান মিঠু।
তারই ধারাবাহিকতায় অনলাইনে ছবির 'মন মাঝে' শিরোনামের একটি প্রকাশ হয়েছে। গানটি নেয়া হয়েছে বাংলা ভাবগানের বিশাল ভা-ার থেকে। 'কমলা রকেট'-এ তৌকীর-মোশাররফ ছাড়াও আরও অভিনয় করেছেন, জয়রাজ, শহীদুলস্নাহ সবুজ, সুজাত শিমুল, সামিয়া সাঈদ, সেওতি, বাপ্পা শান্ত্মনু, ডমিনিক গোমেজ ও আবু রায়হান রাসেল।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close