মেয়ের জড়তা দূর করলেন গৌরীবিনোদন ডেস্ক বলিউড কিং শাহরম্নখ খান ও গৌরী খানের কন্যা সুহানা খান সম্প্রতি প্রাপ্তবয়স্কদের তালিকায় যুক্ত হলেন। তারকা সন্ত্মান হিসেবে তার জনপ্রিয়তা অনেক। সম্প্রতি সুহানার কলেজে বার্ষিক অনুষ্ঠানের আয়োজন করে কলেজ কর্তৃপক্ষ। সেখানে মেয়ের সঙ্গে অংশগ্রহণ করেন শাহরম্নখ স্ত্রী গৌরী খান।
জানা গেছে, সুহানা ওইদিন কলেজের একটি প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। তবে তার অভিব্যক্তিতে একটু জড়তা প্রকাশ পায়। সে একটু লাজুক হয়ে পড়ে। তখন তার মা গৌরী খান মেয়েকে জড়িয়ে ধরেন এবং জড়তা কাটিয়ে মনোযোগের সঙ্গে এগিয়ে যেতে বলেন। শাহরম্নখকন্যার পরনে ছিল রম্নপালি রঙের পোশাক। অন্যদিকে গৌরী খান একটি বেসামরিক জ্যাকেট ও টি-শার্ট পরে ওই অনুষ্ঠানে যান। অনুষ্ঠানের একপর্যায়ে মা মেয়ে একান্ত্মভাবে বেশকিছু ছবি তোলেন। ছবিগুলো দেখার পর শাহরম্নখ খান সেখান থেকে একটি ছবি তার সামাজিক যোগাযোগ সাইটে প্রকাশ করেন।
গৌরী খান পাঞ্জাবের একটি ব্রাহ্মণ পরিবারের কন্যা। তিনি ১৯৭০ সালে ০৮ অক্টোবর পাঞ্জাবে জন্মগ্রহণ করেন। ১৯৯১ সালে কিং খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তিনি সাবেক কাস্ট্রিউম ডিজাইনার ও ভারতের একজন নারী চলচ্চিত্র প্রযোজক।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close