বাবা সিদ্দিকীর ইফতার মাহফিলে তারকার মেলাবিনোদন ডেস্ক প্রতি বছরের মতো এবারো ইফতার মাহফিলের আয়োজন করেছিলেন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকী। যেখানে হাজির হয়েছিলেন বলিউডের নামি-দামি তারকারা। এ ছাড়া আরও ছিলেন বলিউড সুপারস্ট্রার সালমান খান।
রোববার আয়োজিত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সালমান খানের বাবা সেলিম খান, ভাই আরবাজ খান, অনিল কাপুর, জ্যাকলিন ফার্নান্দেজ, ডেইজি শাহ, শিল্পা শেঠি, জেরিন খান, মৌনি রয়, ববি দেওল, রিচা চাড্ডা, হুমা কুরেশি প্রমুখ।
শিল্পা শেঠি, জ্যাকলিন ফার্নান্দেজ ও জেরিন খান এখানেই শেষ নয়, অনুষ্ঠানে আরও দেখা গেছে সালমান খানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফ ও বর্তমান প্রেমিকা লুলিয়া ভানটুরকে। তবে বিশেষ আকর্ষণে ছিল সালমান খানের 'রেস থ্রি' ছবির সহশিল্পীরা।
আরবাজ খান, ভাই সাকিব সেলিমের সঙ্গে হুমা কুরেশি ও ববি দেওল এদিকে, ২০১৪ সালে বাবা সিদ্দিকীর ইফতার মাহফিলে এসেই সব অভিমান ভুলে কোলাকুলি করে এক হয়েছিলেন সালমান খান ও শাহরম্নখ খান। তবে এবারের ইফতার মাহফিলে দেখা যায়নি শাহরম্নখ খানকে। আপাতত মেয়ে ও স্ত্রীকে নিয়ে লন্ডনে ঘুরে বেড়াচ্ছেন কিং খান।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close