রোহিঙ্গাদের প্রতি সমবেদনা শেখ রেহানার জন্মদিনের অনুষ্ঠান বাতিলযাযাদি রিপোর্ট বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানা তার জন্মদিনের কেক কাটবেন না। রোহিঙ্গাদের প্রতি সহমর্মিতা দেখিয়ে এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এমনকি রান্না করা খাবারও এতিমখানায় পাঠানো হবে। এ তথ্য জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।
বুধবার রাজধানীর আগারগাঁওয়ে এনইসি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভা শেষে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।
উল্লেখ্য, শেখ রেহানা এ বছর ৬২ বছর পূর্ণ করলেন। ১৯৫৫ সালের ১৩ সেপ্টেম্বর তিনি জন্মগ্রহণ করেন।
এর আগে মঙ্গলবার উখিয়ার কুতুপালং শরণার্থী শিবিরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে রোহিঙ্গাদের ত্রাণ দিয়েছেন শেখ রেহানা। এ সময় রোহিঙ্গা নারী ও শিশুদের দুর্দশার কথা শোনেন তিনি। তাদের মুখ থেকে নির্যাতনের বিবরণ শুনে তাকেও চোখ মুছতে দেখা গেছে।
পরিকল্পনামন্ত্রী বলেন, রোহিঙ্গা জনগোষ্ঠীর প্রতি সহমর্মী হয়ে শেখ রেহানার এবারের জন্মদিনে কোনো আনুষ্ঠানিকতা থাকছে না। জন্মদিন উপলক্ষে আজ যে খাবারের ব্যবস্থা করা হয়েছিল, সেগুলো এতিমখানায় পাঠানো হয়েছে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin