মোহাম্মদপুরে আইসক্রিম ডিপোর কর্মচারী খুনযাযাদি রিপোর্ট রাজধানীর মোহাম্মদপুরে কোয়ালিটি আইসক্রিম ডিপোর এক কর্মচারীকে শোবার ঘরে গলা কেটে হত্যা করা হয়েছে।
নিহত নান্নু মিয়া (৪৮) কোয়ালিটি আইসক্রিমের ডিপোতে পিয়ন হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ির ঠিকানা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।
মঙ্গলবার রাতের কোনো এক সময় মোহাম্মদপুরের বছিলা এলাকার ওই ডিপোর ভেতরের শোবার ঘরে তাকে হত্যা করা হয় বলে জানান মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীর।
তিনি বলেন, সকালে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। লাশের গলা কাটা ছিল।
ঘটনার পর থেকে ডিপোর এক নৈশপ্রহরী পলাতক রয়েছে জানিয়ে পুলিশ কর্মকর্তা জামাল বলেন, অভ্যন্তরীণ কোনো কোন্দলের কারণে ওই নৈশপ্রহরী তাকে হত্যা করে পালিয়েছে বলে ধারণা করা হচ্ছে।
তিনি জানান, সকালে ডিপোর অন্যান্য কর্মচারীরা এসে দরজা বন্ধ পায়। পরে নান্নু মিয়াকে ডাকাডাকি করে না পেয়ে জানালার ফাঁক দিয়ে বিছানার উপর রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকতে দেখে।
পরে খবর পেয়ে সকাল ৯টার দিকে ওই ডিপোর দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে পুলিশ।
আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলছেন, চাকু দিয়ে গলা কেটে দেয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে নান্নুর মৃত্যু হয়েছে। রাত ১২টা থেকে ভোর পর্যন্ত কোনো এক সময় তাকে হত্যা করা হয়েছে।
ওসি জামাল বলেন, সমপ্রতি নিয়োগ পাওয়া এক নৈশপ্রহরীকে ঘটনার পর থেকে পাওয়া যাচ্ছে না। তাকে খুঁজে বের করার চেষ্টা চলছে। তাকে পাওয়া গেলেই হত্যা সম্পর্কে বিস্তারিত জানা যাবে।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close