ম্যানহোলে পড়ে যাওয়া যুবকের লাশ উদ্ধারযাযাদি রিপোর্ট রাজধানীর মিরপুরের চলন্তিকা মোড়ে ম্যানহোলে পড়ে যাওয়া যুবকের লাশ পাওয়া গেছে। প্রায় ২৪ ঘণ্টা পর বুধবার বিকেলে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।
ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এনায়েত হোসেন বলেন, বুধবার বিকেল পৌনে চারটার দিকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। যুবককে উদ্ধারে মঙ্গলবার বিকেল থেকে পাঁচজন ডুবুরি কাজ করছিলেন। তবে ওই যুবকের নাম-পরিচয় জানা যায়নি।
ময়লা পরিষ্কার করার সময় মঙ্গলবার বিকেলে ওই যুবক নিখোঁজ হন। এরপর থেকে রাত ১০টা পর্যন্ত চেষ্টা চালিয়ে ফায়ার সার্ভিস তাকে উদ্ধার করতে পারেনি। পরে রাতের জন্য উদ্ধার অভিযান স্থগিত করা হয়। গতকাল সকাল থেকে আবার উদ্ধারকাজ শুরু হয়।
ফায়ার সার্ভিস সূত্র জানায়, রূপনগর থানার অধীন চলন্তিকা মোড়ের নীল গীতা রোডে ময়লা পরিষ্কার করার সময় এক যুবক পাশের খোলা একটি ম্যানহোলে পড়ে যান। স্থানীয়রা তাকে চেনেন না।
পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার মাসুদ আহাম্মদ বলেন, এলাকার একটি পোশাক কারখানার কর্মচারীরা এই যুবককে ম্যানহোলের পাশে জমে থাকা ময়লা পরিষ্কার করতে বলেছিল। একপর্যায়ে তিনি ম্যানহোলে পড়ে যান।
 
এই প্রতিবেদন সম্পর্কে আপনার মতামত দিতে এখানে ক্লিক করুন
শেষের পাতা -এর আরো সংবাদ
অনলাইন জরিপ
অনলাইন জরিপআজকের প্রশ্নজঙ্গিবাদ নিয়ে মন্ত্রীদের প্রচারে আস্থাহীনতার সৃষ্টি হয়েছে_ বিএনপি নেতা আসাদুজ্জামান রিপনের এই বক্তব্য সমর্থন করেন কি?হ্যাঁনাজরিপের ফলাফল
আজকের ভিউ
পুরোনো সংখ্যা
2015 The Jaijaidin
close